1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৩:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

মানহানি মামলায় স্থায়ী জামিন পেয়েছেন আসিফ আকবর

  • আপডেট সময় রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১, ১১.৪৬ এএম
  • ১২১ বার পড়া হয়েছে

ময়মনসিংহ প্রতিনিধিঃ
জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির দায়ের করা মানহানি মামলায় জামিন পেয়েছেন আসিফ আকবর।
রোববার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তা মঞ্জুর করেন জেলার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবদুল হাই।
মামলায় আসামি পক্ষে শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট আহসান উল্লাহ আনারসহ বেশকয়েকজন আইনজীবী। তবে ন্যান্সির পক্ষে কোনো আইনজীবী ছিল না।
আসিফের আইনজীবী বলেন, আসিফ আকবরের বিরুদ্ধে দায়ের করা মামলাটি যে মিথ্যা ও ভিত্তিহীন তা আদালতে প্রমাণে সমর্থ হয়েছি। আমাদের যুক্তি ও প্রমাণাদিতে সন্তুষ্ট হয়ে আদালত আসিফ আকবরকে স্থায়ী জামিন দিয়েছেন।
মামলা প্রসঙ্গে আসিফ আকবর বলেন, এটি একটি মিথ্যা মামলা। একটি চক্র এগুলো করছে। তার বিরুদ্ধে যতগুলো মামলা হয়েছে সবগুলোর এজাহারও একই রকম। ২০১৮ সালের টকশোতে কথা বলা নিয়ে ২০২০ সালে মামলা করা হয়েছে তাকে শুধু হয়রানি করার জন্যে।
আদালতের প্রতি সম্পূর্ণ শ্রদ্ধাশীল উল্লেখ করে আসিফ আরও বলেন, বিষয়টি তিনি আইনিভাবেই মোকাবেলা করবেন।
আদালতে আসার পর ভক্তদের কবলে পড়েন আসিফ। ভক্তদের সঙ্গে ছবি ও সেলফি তুলেন এ জনপ্রিয় কণ্ঠশিল্পী। গত বছরের ১০ জুলাই ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানায় আসিফের বিরুদ্ধে মানহানির অভিযোগ দায়ের করেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি।
অভিযোগে উল্লেখ করা হয়, তার কণ্ঠ সফলতায় হিংসাত্মক মনোভাব পোষণ করে এবং তার গাওয়া ১২টি গানের অনুমতি ছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানের নিকট স্বত্ব বিক্রির বিষয়ে আপত্তি জানালে ক্ষুব্ধ হয় সংগীতশিল্পী আসিফ আকবর। সে কারণে বিভিন্ন সময় ইউটিউব, রেডিও ও টিভি চ্যানেলে তার বিরুদ্ধে মানহানিকর বিভ্রান্তিকর তথ্য প্রকাশ এবং মিথ্যুক, মানষিক ভারসাম্যহীন বলে অপমান ও মিথ্যাচার করেন আসিফ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com