1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ০৪:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
নকল কেবল তার উৎপাদন ও ব্যবসা বন্ধ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ওয়ারী বিভাগের ট্রাফিক পুলিশ শত ব্যস্ততার মাঝেও  অবসর সময়টুকু কাজে লাগাচ্ছেন  বৃক্ষ রোপন কর্মসূচীতে বিরহের আগ্নেয়গিরি —- জাহাঙ্গীর বারী বিএনপি চরম মানবাধিকার লঙ্ঘনকারী : তথ্যমন্ত্রী প্রেম ও যুদ্ধ —— শাহনাজ পারভীন মিতা ভয়ংকর কিশোর গ্যাং এর বিরুদ্ধে অবশেষ মামলা নিলো পুলিশ, ঘটনার আগের দিন অস্ত্র হাতে এলাকায় শোডাউন দিচ্ছিল ওরা এনডিসি প্রশিক্ষণার্থীদেরকে জাতীয় উন্নয়নে অবদান রাখার আহ্বান রাষ্ট্রপতির নকল কেবল তার এর কারখানা আবিস্কার কবিতা- ভেঙ্গে দাও লেখনীতে- জাহাঙ্গীর বারী

শেষ আটে এক পা দিয়ে রাখলো ম্যানসিটি

  • আপডেট সময় বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২, ১১.১৮ এএম
  • ১১৪ বার পড়া হয়েছে

স্পোর্তিং লিসবনের বিপক্ষে গোল উৎসব করে চ্যাম্পিয়নস লিগের শেষ আটে এক পা দিয়ে রাখলো ম্যানচেস্টার সিটি।

মঙ্গলবার রাতে শেষ ষোলোর প্রথম লেগে ঘরের মাঠে সিটির কাছে ৫-০ গোলে বিধ্বস্ত হয়েছে স্পোর্তিং।

ইংলিশ ক্লাবটির হয়ে জোড়া গোল করেছেন বার্নান্দো সিলভা। একটি করে গোল করেছেন ফিল ফোডেন, রিয়াদ মাহরেজ ও রহিম স্টার্লিং।

চ্যাম্পিয়নস লিগের প্রথম ক্লাব হিসেবে নক আউট পর্বে টানা পাঁচ অ্যাওয়ে ম্যাচে জয় পেল ম্যানচেস্টার সিটি। স্পোর্তিংয়ের ঘরের মাঠে স্বাগতিকদের কোনোরকম সু্যোগ দেয়নি পেপ গার্দিওলার দল। প্রথমার্ধের চার গোল করে স্বাগতিকদের ম্যাচ ছিটকে দেয় ইংলিশ চ্যাম্পিয়নরা। দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়ালেও এক গোলের বেশি করতে পারেনি সিটি।

সপ্তম মিনিটেই রিয়াদ মাহরেজের গোলে এগিয়ে যায় ম্যানসিটি। বক্সের ভেতরে ফিল ফোডেনের শট ঠেকিয়ে দেন স্পোর্তিংয়ের গোলরক্ষক আদান। সেখান থেকে কেভিন ডি ব্রুইনা বাড়িয়ে দেন মাহরেজের উদ্দেশ্যে, অরক্ষিত থাকা মাহরেজ সহজেই বল জালে জড়ান। ১৭তম মিনিটে দুর্দান্ত গোলে ম্যানসিটির লিড বাড়ান বার্নাদো সিলভা। কর্নার থেকে আসা বল স্পোর্তিংয়ের ডিফেন্ডার ঠিক মত ক্লিয়ার করতে না পারায় বল হাওয়ায় ভেসে বক্সের ভেতরে পড়তে যাবে ঠিক তখনি দৌড়ে এসে বাম পায়ের বুলেট গতির শটে কাছের পোস্টের উপরের দিকে লক্ষ্যভেদ করান এই পর্তুগিজ মিডফিল্ডার।

৩২তম মিনিটে তৃতীয় গোল পেয়ে যায় সিটি। ডান দিক থেকে কাটব্যাক করেন মাহরেজ। গোলমুখে স্পোর্তিংয়ের দুই ডিফেন্ডারকে পরাস্ত করে বল নিয়ন্ত্রণে নিয়ে জালে জড়ান ফিল ফোডেন। ৪৩তম মিনিটে রহিম স্টার্লিংয়ের পাস থেকে গোল করে জোড়া পূরণ করেন বার্নাদো সিলভা। দ্বিতীয়ার্ধে একাধিক সুযোগ বানিয়েও একটির বেশি গোল পায়নি সিটি। ৫৮তম মিনিটে সিটির পঞ্চম গোল পূর্ণ করেন স্টার্লিং।

আগামী ১০ মার্চ দ্বিতীয় লেগে ইতিহাদ স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com