1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

করণকে হারিয়ে বিগ বস ১৫ জিতলেন তেজস্বী প্রকাশ

  • আপডেট সময় সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২, ১০.১৮ এএম
  • ১৬২ বার পড়া হয়েছে

বিগ বস সিজন ১৫ জিতলেন অভিনেতা তেজস্বী প্রকাশ। পুরস্কারস্বরূপ ৪০ লক্ষ টাকা ও বিগ বসের ট্রফি তার হাতে তুলে দেন সালমান খান। 

শনিবার ও রোববার দুদিন ধরে চলে বিগ বস সিজন ফিফটিনের ফাইনাল। শনিবারই এই শো থেকে বাদ পড়েছেন অভিনেতা রেশমি দেশাই। এরপর রোববার দর্শকদের ভোটের কারণে নয়, বিগবসের অফার করা ১০ লক্ষ টাকার বিনিময়ে এই শো থেকে সরে দাঁড়ান কোরিওগ্রাফার নিশান্ত ভাট। খেতাব জেতার দৌড়ে এগিয়ে যান শমিতা শেট্টি, প্রতীক সেহেজপাল, করণ কুন্দ্রা ও তেজস্বী প্রকাশ।

তাদের এই অফার নিতেই রাজি হয়ে যান নিশান্ত ভাট। নিশান্ত বলেন, যে তিনি খুশি। বিগবস তাকে পরিচিতি দিয়েছে, তাই এই শোকে ধন্যবাদও জানিয়েছেন নিশান্ত। পাশাপাশি সালমান খান তাকে জানান, তিনি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন।

এদিন ছবির প্রচারে বিগবসের ঘরে যান গেহরাইয়াঁ ছবির চার অভিনেতা। দীপিকা, অনন্যা পাণ্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী ও ধইরিয়া কারওয়া। ছবির প্রচারের পাশাপাশি বিগ বসের ঘরে যান তারা। সেখানে গিয়েই টপ ফোরকে দর্শকের মতামত জানান। টপ ফোর থেকে বাদ পড়েন শমিতা শেট্টি। তবে শো থেকে বাদ পড়েও খুশি অভিনেতা। কারণ উপস্থিত সকলেই বলেন, তারা ভাবতে পারেননি শমিতা বাদ যাবেন, তাদের কাছে শমিতা ছিলেন উইনার। এই কথা শুনে খুশি মনে শমিতা বলেন, যারা হেরে জিতে যায় তাদের বাজিগর বলে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com