1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৩:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

অর্থ না থাকলে বাঘের হিসাব রাখব কী করে : পরিবেশ উপমন্ত্রী

  • আপডেট সময় রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২, ৩.২৯ পিএম
  • ৮৮ বার পড়া হয়েছে

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার বলেছেন, আমরা যদি অর্থ বরাদ্দ না পাই, তাহলে সুন্দরবনের বাঘের হিসাব কী করে রাখব। সেটা করতে অনেক টাকার প্রয়োজন আছে।

রোববার (৩০ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে জহুর হোসেন চৌধুরী হলে পরিবেশ ক্লাব বাংলাদেশের দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

হাবিবুন নাহার বলেন, পরিবেশ রক্ষায় ইউরোপের সঙ্গে নিজেদের তুলনা করতে হলে আগে নিজেদের অভ্যাসগত পরিবর্তন আনা জরুরি। আমরা অবশ্যই নিজে দেশের পরিবেশ উন্নয়নে ইউরোপের দেশগুলোর সঙ্গে তুলনা করবো। কিন্তু, আগে তাদের মত পরিবেশ সচেতন হতে হবে।

পরিবেশ উপমন্ত্রী বলেন, পরিবেশ কেউ এককভাবে পরিবর্তন করতে পারবে না। ছোটবেলা থেকেই সবাইকে পরিবেশ নিয়ে সচেতন হতে হবে। তাই, শিশুর প্রাথমিক বিদ্যালয় থেকেই এ সচেতনতা সৃষ্টি করতে হবে।

পরিবেশ ক্লাব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও চিফ মেন্টর অধ্যাপক ফখরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বন অধিদপ্তরের পরিচালক (ঢাকা বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিট) এ.এস.এম জহির উদ্দিন আকন, জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড গবেষণা কর্মকর্তা গাজী মোহাম্মদ নাজমুল হোসেন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com