1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৭:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

মার্টিনেজ জীবনে মেসির মতো কাউকে পাননি

  • আপডেট সময় বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২, ৪.৫৩ এএম
  • ২৭ বার পড়া হয়েছে

আর্সেনালে অনেকদিন ছিলেন উপেক্ষিত। পরে অ্যাস্টন ভিলায় এসে নিজেকে চিনিয়েছেন নতুন করে। জাতীয় দলেও পেয়েছেন সুযোগ। সেটিকে দারুণভাবে কাজেও লাগিয়েছেন এমিলিয়ানো মার্টিনেজ। তার নৈপুণ্যেই টাইব্রেকারে কলম্বিয়াকে হারিয়ে কোপা আমেরিকার ফাইনালে উঠে আর্জেন্টিনা।

পরে ব্রাজিলকে হারিয়ে ২৮ বছর পর পায় কোপা আমেরিকার শিরোপাও। মার্টিনেজের মেসি মুগ্ধতার কথা আগে থেকেই জানেন সবাই। নতুন করে সেটিকে মনে করিয়ে দিলেন এই গোলরক্ষক। সম্প্রতি জেবি ওয়েল্থ ক্লাবকে তিনি বলেছেন, মেসি নাকি তার জীবনের সেরা সতীর্থ।

তিনি বলেছেন, ‘মেসি আমার জীবনে পাওয়া সেরা সতীর্থ। একজন খেলোয়াড়, নেতা কিংবা ব্যক্তি হিসেবেও। আমার মনে হয় সে আমাকে অনুপ্রাণিত করে আরও ভালো গোলরক্ষক হতে। আমার কোপা আমেরিকায় ভালো করাতেও তার সাহায্য আছে, আমি তার কাছে সবসময়ই কৃতজ্ঞ থাকব।’

অক্সফোর্ড ইউনাইটেড, শেফিল্ড ওয়েডনার্সডে, রোথারাম ইউনাইটেড, উলভারহাম্পটন, গেতাফে, রেডিংসহ অনেকগুলো ক্লাবেই খেলেছেন মার্টিনেজ। আর্জেন্টিনা জাতীয় দলের হয়েও খেলে ফেলেছেন ১৪টি ম্যাচ। এই সবগুলো দলের সতীর্থদের মধ্যে মেসিকেই সেরা মনে হয়েছে মার্টিনেজের।

আর্জেন্টিনার জন্য পরের চ্যালেঞ্জটা আসন্ন কাতার বিশ্বকাপে। মেসির শেষ বিশ্বকাপ হতে পারে সেটি, জিততে তাই মরিয়া থাকবে তারা। ইতোমধ্যেই বিশ্বকাপের পথে বাছাই পর্বের বাধা টপকেছে আলবিসেলেস্তেরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com