1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২১ জুন ২০২১, ০৭:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

লঞ্চে উঠতে গিয়ে বুড়িগঙ্গা নদীতে পড়ে এসআইয়ের মৃত্যু

  • আপডেট সময় রবিবার, ৬ জুন, ২০২১, ১১.৫৬ এএম
  • ৪৭ বার পড়া হয়েছে
লঞ্চে উঠতে গিয়ে বুড়িগঙ্গা নদীতে পড়ে এসআইয়ের মৃত্যু

সিএনএম প্রতিনিধিঃ

রাজধানীর সদরঘাটে লঞ্চে উঠতে গিয়ে বুড়িগঙ্গা নদীতে পড়ে শাওলিন (২৮) নামে পুলিশের এক এসআইয়ের মৃত্যু হয়েছে।
রোববার (৬ জুন) বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) যুগ্ম পরিচালক (বন্দর ও ট্রাফিক) মো. জয়নাল আবেদীন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ সকালে এসআই শাওলিন তার একজন আত্মীয়কে নিতে আসেন। ওই সময়ে তিনি লঞ্চে উঠতে গিয়ে নদীতে পড়ে যান। এরপর প্রত্যক্ষদর্শী কয়েকজন খুঁজে বের করতে চেষ্টা করেও ব্যর্থ হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশের সদস্যরা এসে সকাল সাড়ে ৮টায় তার মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, পানিতে পড়ে যাওয়ার সময় তিনি কোনো কিছুতে আঘাত পেয়েছেন।

বিআইডব্লিউটিএ’র যুগ্ম পরিচালক জয়নাল আবেদীন আরও বলেন, সকালে একজন এসআই পানিতে পড়ে যায়। ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়েছে।

শাওলিন বাংলাদেশ পুলিশের বিশেষ শাখায় (স্পেশাল ব্রাঞ্চ) কর্মরত ছিলেন। ৩৭তম ব্যাচে পুলিশে যোগদান করা শাওলিন বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন বলেও জানা গেছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com