1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ১৮ মে ২০২২, ০২:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

অস্বাস্থ্যকর পরিবেশ, তিনটি প্রতিষ্ঠানকে সাড়ে পাঁচ লাখ টাকা জরিমানা

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ মে, ২০২১, ৪.১৫ পিএম
  • ১৪২ বার পড়া হয়েছে
অস্বাস্থ্যকর পরিবেশ, তিনটি প্রতিষ্ঠানকে সাড়ে পাঁচ লাখ টাকা জরিমানা

সিএনএম প্রতিনিধিঃ

 

রাজধানীর চকবাজারে অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য তৈরি ও বিক্রি করার অভিযোগে তিনটি প্রতিষ্ঠানকে সাড়ে পাঁচ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৫ মে) র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. আবদুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার দুপুর সাড়ে ১২টা থেকে সন্ধ্যা সাতটা পযর্ন্ত র‌্যাব-২ এর উদ্যোগে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসুর নেতৃত্বে এবং বিএসটিআইয়ের সহায়তায় চকবাজারের দুইটি মিছরি ফ্যাক্টরি ও একটি সেমাই তৈরির কারখানায় অভিযান চালানো হয়। বিশেষ ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দেখা যায়, হিরা মিছরি ফ্যাক্টরি এবং সাফা মিছরি ঘর কারখানায় অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে খাদ্য পণ্য উৎপাদন ও বাজারজাত করে আসছে। এছাড়াও রুচি ফুড প্রোডাক্টস কারখানায় বিএসটিআইয়ের লাইসেন্স ছাড়াই অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে সেমাই উৎপাদন, মেয়াদোত্তীর্ণ পণ্য মজুদ ও বাজারজাত করে আসছে। এই অপরাধের দায়ে হিরা মিছরি ফ্যাক্টরিকে দুই লাখ টাকা, সাফা মিছরি ঘরকে দেড় লাখ টাকা এবং রুচি ফুড প্রোডাক্টসকে দুই লাখ টাকাসহ মোট সাড়ে পাঁচ লাখ টাকা জরিমানা করে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com