1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

মহামারি মধ্যেও বিএনপির ভাঙা রেকর্ড বাজানো শুরু করেছে

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১, ১.২৪ পিএম
  • ১৫৭ বার পড়া হয়েছে
মহামারি মধ্যেও বিএনপির ভাঙা রেকর্ড বাজানো শুরু করেছে

সিএনএম প্রতিনিধিঃ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য করে বলেছেন করোনাভাইরাসের এই মহামারি মধ্যেও বিএনপির ভাঙা রেকর্ড বাজানো শুরু করেছে ।
বৃহস্পতিবার (২৯ এপ্রিল) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে কেন্দ্রীয় শহিদ মিনারে পথ শিশুদের মধ্যে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, বিএনপি এই দুর্দিনে জনগণের পাশে না দাড়িয়ে সরকারের বিষোদগার আর অন্ধ সমালোচনায় ব্যস্ত। তারা দেশে মানুষের পাশে নেই। ঘরে বসে তারা অনলাইন ব্রিফিং করে দায়সারা চেষ্টা করছে।
মানুষের এই বিপদের সময় সরকারের বিষোদগার না করে জনগণের পাশ দাঁড়ানোর আহ্বান জানান হাছান মাহমুদ।
শেখ হাসিনার সরকার দেশের মানুষের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, করোনার এই মহামারিতে সারাবিশ্বের জিডিপি কমলেও শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের গুণে বাংলাদেশের জিডিপি বৃদ্ধি পেয়েছে। করোনা মহামারির মধ্যে সরকারের জিডিপি প্রবৃদ্ধি হওয়া সরকারের সুফল।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমদ মন্নাফি সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মোর্শেদ কামাল, মহিউদ্দিন মহি, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, মিরাজ হোসেনসহ অনেকেই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com