1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

নিজেদের রাতের ‘সিক্রেট’ ফাঁস করলেন শাহিদ-মীরা

  • আপডেট সময় মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪, ৬.৩১ পিএম
  • ২২ বার পড়া হয়েছে

সিএনএম ডেস্কঃ

বলিউড অভিনেতা শাহিদ কাপুর ও তার স্ত্রী মীরা রাজপুত। ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত জুটি তারা। সিনেমার কাজ থেকেই একে অপরের কাছে এসেছিলেন; বিয়েও সারেন। কিন্তু এক পর্যায়ে নিজেকে বড় পর্দা থেকে সরিয়ে নেন মীরা। বর্তমানে তিনি ব্যবসায় মন দিলেও স্বামী শাহিদ আগের মতোই বলিউড কাঁপাচ্ছেন।

তবে পর্দায় খুব রাগী চরিত্রে শাহিদকে অভিনয় করতে দেখা গেলেও বাস্তবে কেমন অভিনেতা, সে প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে জানান দেন তিনি। এক সাক্ষাৎকারে কবির সিং খ্যাত এই নায়ক জানালেন, তার বাড়ির দায়িত্ব নাকি সম্পূর্ণ মীরার; তার কথাতেই নাকি বাড়িতে সবকিছু হয়।

এরই মধ্যে এক পর্যায়ে তাদের দাম্পত্য জীবনে বেডরুমের গোপন কথা শেয়ার করে ফেললেন শাহিদ। মজা করে শাহিদ জানালেন, বেডরুমেও নাকি সবকিছু তার (মীরার) ইচ্ছাতেই হয়। তিনি ও তার স্ত্রী নাকি রাতে নগ্ন হয়েই ঘুমাতে যান! রাতে নাকি তারা এভাবেই ঘুমাতে পছন্দ করেন।

এমন কথা ফাঁস হতেই লজ্জা পেলেও সম্মতি জানান মীরা। তবে একবার নয়, একাধিকবার এ তথ্য ফাঁস করেছেন শাহিদ কাপুর।

নিজেদের কাজের ক্ষেত্র আলাদা করে গুছিয়ে নিয়েছেন তারা। একে অপরের প্রতি শ্রদ্ধা আর বিশ্বাসই তাদের সুখী দাম্পত্যের একমাত্র চাবিকাঠি। দুজনের বয়সের বেশ ফারাক থাকলেও শাহিদ-মীরার ভালোবাসা হার মানাবে বলিউডের রোমান্টিক ছবিকেও।

বহুদিন ধরেই এই জুটিকে একসঙ্গে পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন তাদের অনুরাগীরা। কবে এই অপেক্ষার অবসান হয় এখন সেটাই দেখার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com