1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
জলবায়ু পরিবর্তন মোকাবেলা ও পানি ব্যবস্থাপনায় পদক্ষেপ গ্রহণ জরুরি: পরিবেশমন্ত্রী ১৪৭০ বোতল ফেনসিডিল এবং বিদেশী মদসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার ডিএমপির শ্যামপুর থানায় ভুয়া পুলিশ গ্রেফতার জঙ্গিবাদ সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন-আইজিপি আধুনিক কবিতা — এ,কে,এম,রফিকুল ইসলাম মহব্বত সেবা ও উন্নয়নমূলক কর্মকাণ্ডে লায়নদের সর্বাত্মক সহযোগিতা প্রদানের আহ্বান রাষ্ট্রপতির দলবদ্ধ ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী, পুলিশের সহায়তা চেয়ে পাননি খোলা চিঠি৷ —– সৈয়দা জে এস রত্না ৭ লাখ ৯৭ হাজার কোটি টাকার বাজেট ঘোষণা মালয়েশিয়ায় কর্মী পাঠাতে ব্যর্থতায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি

১৪৭০ বোতল ফেনসিডিল এবং বিদেশী মদসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ১১ জুন, ২০২৪, ৩.০৬ পিএম
  • ১৮ বার পড়া হয়েছে

সিএনএমঃ

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন পানগাঁও এলাকা হতে আনুমানিক ৫০ লক্ষ টাকা মূল্য মানের ১৪৭০ বোতল ফেনসিডিল এবং বিদেশী মদসহ দুইজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০; মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কার ও মোটর সাইকেল জব্দ।

সাম্প্রতিক সময়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১০ জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিল ও বিদেশী মদসহ মাদকের বড় বড় চালান নিয়ে এসে তাদের সুবিধাজনক স্থানে মজুদ করে রাখছে। অতঃপর তারা উক্ত ফেনসিডিলসহ অন্যান্য মাদক নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ ও রাজধানীর ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় প্রাইভেটকার যোগে সরবরাহ করে আসছে। র‌্যাব-১০ আরও জানতে পারে আসন্ন কোরবানীর ঈদকে সামনে রেখে মাদকের একজন বড় ডিলার তার সঙ্গীয় অপরাপর ব্যবসায়ীদের সহযোগে বিপুল পরিমান ফেনসিডিল দেশের সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় মজুদ করে রাখছে। এ বিষয়টি জানতে পেরে র‌্যাব-১০ একটি আভিযানিক দল উক্ত মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার লক্ষ্যে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

গতকাল সোৃমবার (১০ জুন)  রাত আনুমানিক ২০:০৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানী ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন উত্তর পানগাঁও এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে উল্লেখিত ঘটনাস্থল শফিজুল কর্তৃক ভাড়াকৃত জৈনিক বাচ্চু ভুঁইয়ার একতলা বাড়ির সামনে রাখা একটি প্রাইভেট কারের ভিতরে ৩৭০ (তিনশত সত্তর) বোতল ফেনসিডিল উদ্ধার করতঃ উক্ত বাড়ীর ভিতর হতে কুখ্যাত মাদক ডিলার/ব্যবসায়ী ১। শেখ শফিজুল ইসলাম (৪৭), পিতা-মৃত মোফাজ্জল হোসেন, সাং-দামোদরকাঠি, থানা-কলারোয়া, জেলা-সাতক্ষীরা, বর্তমান ঠিকানা-উত্তর পানগাঁও, থানা-দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলা-ঢাকা ও ২। মোঃ মাসুদ রানা (৪২), পিতা-মোঃ আবুল কাশেম, সাং-দক্ষিণ পানগাঁও (কাদিরগাঁও), থানা-দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলা-ঢাকা’দের গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত শফিজুল ও মাসুদকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে এবং তাদের স্বীকারোক্তি ও দেখানো মতে শফিজুলের উক্ত ভাড়াকৃত একতলা বাড়ির একটি কক্ষ হতে আরো ১১০০ (এক হাজার একশত) বোতল ফেনডিসিল ও ০৪ (চার) বোতল বিদেশী মদসহ আনুমানিক ৪৪,৫০,০০০/- (চুয়াল্লিশ লক্ষ পঞ্চাশ হাজার) টাকা মূল্যমানের সর্বমোট ১৪৭০ (এক হাজার চারশত সত্তর) বোতল ফেনসিডিল এবং ০৪ (চার) বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। এ সময় তাদের নিকট থেকে মাদক বহনে ব্যবহৃত ০১টি প্রাইভেট কার ও ০১টি মোটর সাইকেল জব্দ এবং মাদক বিক্রয়ের নগদ-১,৪৮,৬০০/- (এক লক্ষ আটচল্লিশ হাজার ছয়শত) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত শফিজুল ও মাসুদ পেশাদার মাদক ব্যবসায়ী। তারা উভয়ই মিলে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে জব্দকৃত প্রাইভেট কারযোগে ফেনসিডিল ও বিদেশী মদসহ বিভিন্ন মাদকদ্রব্য সংগ্রহ করতঃ। অতঃপর উক্ত ফেনসিডিল ও মদ শফিজুলের বর্তমান ঠিকানা ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন উত্তর পানগাঁও এলাকার একটি বাড়ীতে মজুদ করে রাখত। পরবর্তীতে সেগুলো তাদের জব্দকৃত প্রাইভেট কার ও মোটর সাইকেলযোগে নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করত। মূলত তারা স্বল্প সময়ে অধিক অর্থ উপার্জনের উদ্দেশ্যে এই মাদক ব্যবসার সিন্ডিকেট গড়ে তোলে বলে জানা যায়।

জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, গ্রেফতারকৃত শফিজুলের বিরুদ্ধে যশোর জেলার কেশবপুর থানায় ও সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় ০২টি মাদক মামলা এবং মাসুদের বিরুদ্ধে রাজধানীর ওয়ারী থানায় ০১টি মাদক মামলা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com