1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট

বিপুল পরিমাণ অবৈধ ভিওআইপি সরঞ্জামসহ আটক ১

  • আপডেট সময় শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪, ৬.১৯ পিএম
  • ৬০ বার পড়া হয়েছে

সিএনএমঃ

আড়াইহাজারে “বিপুল পরিমাণ অবৈধ ভিওআইপি সরঞ্জামসহ একজন অবৈধ ভিওআইপি ব্যবসায়ী” র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ কর্তৃক গ্রেফতার।

র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল ২৬ জানুয়ারি ২০২৪ ইং তারিখে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার পৌরসভার ঝাউগরা এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ ভিওআইপি ব্যবসায়ী মো: আলী হোসেন (৪৫)’কে গ্রেফতার করেন এবং তার বসত বাড়ির ছাদের সিড়ি সংলগ্ন একটি কক্ষ হতে বিপুল পরিমাণ অবৈধ ভিওআইপি সরঞ্জাম উদ্ধার করেন।

ধৃত আসামী অবৈধভাবে ও সরকারী অনুমোদন ছাড়া ভিওআইপি সিমবক্স ও ভিওআইপি সরঞ্জামাদি তার বাসার ঐ কক্ষে অবৈধ ভাবে স্থাপন করতঃ পরিচালনা পূর্বক বাংলাদেশ ও বহির্বিশ্বে অবৈধভাবে যোগাযোগ এর মাধ্যমে লক্ষ লক্ষ টাকা সরকারী রাজস্ব কর ফাঁকি দিয়া অবৈধ ভাবে ব্যবসা পরিচালনা করে অবৈধভাবে টাকা উপার্জন করে আসছিল। সে ভিওআইপি এর মাধ্যমে টেলিযোগাযোগ ব্যবস্থা স্থাপন করে অবৈধভাবে আন্তর্জাতিক কল রাউট করতো। টেলিযোগাযোগ সেবা প্রদানের ক্ষেত্রে সরকারের রাজস্ব ও চার্জ ফাঁকি দেওয়ার উদ্দেশ্যে যান্ত্রিক, ভার্চুয়াল ও সফটওয়্যার ভিত্তিক কৌশল অবলম্বন করে অবৈধভাবে আন্তর্জাতিক পেমেন্ট ও রিচার্জ সেবা প্রদান করে আসছিল। সে দীর্ঘদিন ধরে বিটিআরসির চোখ ফাঁকি দিয়ে তথ্য-প্রযুক্তি ব্যবহার করে দীর্ঘদিন ধরে অবৈধ টেলিযোগাযোগ সেবা দিয়ে যাচ্ছিল।

এই অপরাধের সাথে জড়িত অপরাধীকে গ্রেফতার লক্ষ্যে র‌্যাব-১১, নারায়ণগঞ্জ, সিপিএসসি কোম্পানি এর একটি চৌকশ গোয়েন্দা টীম যথাযথ গুরুত্বের সঙ্গে তার অবস্থান সনাক্ত পূর্বক গ্রেফতারের চেষ্টা করে। পরবর্তীতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে উক্ত অপরাধের সাথে জড়িত অপরাধী মোঃ আলী হোসেন (৪৫), পিতা-মৃত সুরুজ মিয়া, মাতা-আনোয়ারা বেগম, সাং-ঝাউগরা, ওয়ার্ড নং-০৫, আড়াইহাজার পৌরসভা, থানা-আড়াইহাজার, জেলা-নারায়ণগঞ্জ’কে সনাক্ত ও তার অবস্থান নিশ্চিত হয়ে ২৬/০১/২০২৪ ইং তারিখ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানা এলাকা হতে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় এবং অভিযান পরিচালনা করে অবৈধ ভাবে, সরকারী অনুমোদন ছাড়া, ভিওআইপি কাজে ব্যবহৃত উক্ত আসামীর নিকট হতে (ক) ২১টি ভিওআইপি সিমবক্স (খ), ২ টি লেপটপ, (গ) ১টি সিপিও, (ঘ) ২টি আইপিএস, (ঙ) ২ টি আইপিএস এর ব্যাটারি, (চ) ২ ইউপিএস (স্টেবিলাইজার), (ছ) ২টি রাউটার, (জ) ৪টি রাউটার সুইজ, (ঝ) ৩২৬৮ পিস সিমকার্ড, (ঞ) ২০টি বিভিন্ন ধরনের ক্যাবল (ট) ২ টি হার্ডডিক্স, (ঠ) ৩ টি র‌্যাম, (ড) ১ টি মোবাইল, (ঢ) ৫টি মডেমসহ উদ্ধার করেন।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com