1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

গৃহবধূর মরদেহ উদ্ধার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১, ৭.০১ এএম
  • ১৬৯ বার পড়া হয়েছে
প্রবাসীর স্ত্রীর মৃত্যু, শ্বশুরবাড়ির দাবি আত্মহত্যা

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে রিয়া মণি (২৩) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৩১মার্চ) রাত ১০টার দিকে উপজেলার আব্দুল্লাপুর গোয়ালপাড়া এলাকায় বসতঘর থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে টঙ্গীবাড়ী থানা পুলিশ।

নিহত রিয়া সৌদি প্রবাসী মো. সবুজ বেপারীর স্ত্রী। তাদের ২ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

ওই গৃহবধূ রাত ৮টার দিকে নিজ ঘরে ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে তার শ্বশুরবাড়ির লোকজন জানান।

তবে নিহতের নিকট আত্মীয় জানান, রিয়া মণিকে তার শাশুড়ি প্রায়ই নির্যাতন করতেন। বুধবার তার শাশুড়ি হোসনে আর বেগম, দুই ননদ সাথী ও বিথী এবং ননদের জামাইরা মিলে তাকে খুন করেছে।

ওই এলাকার চেয়ারম্যান আমাদের ফোন দিয়ে বলেছেন রিয়া ঘরের ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। কিন্তু আমরা এসে দেখি খাটের ওপর লাশ রাখা হয়েছে। ওরা রিয়াকে খুন করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে বলেও অভিযোগ করেন তিনি।

জানা গেছে, ৩ বছর আগে উপজেলার পাঁচগাঁও গ্রামের আতাউর পাইকের মেয়ে রিয়া মণির সাথে একই উপজেলার আবদুল্লাপুর গ্রামের সবুজের বিয়ে হয়। বিয়ের পর থেকেই সৌদি আরবে থাকেন সবুজ। সবুজের মা হোসনে আরার সঙ্গে প্রায়ই রিয়ার ঝগড়া হত।

আব্দুল্লাপুর ইউপি চেয়রাম্যান আ. রহিম জানান, শুনেছি শাশুড়ির সাথে ঝগড়া হয়েছে, তাই নিজ ঘরের ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ওই গৃহবধূ।

টঙ্গীবাড়ী থানার ওসি হারুন অর রশিদ বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহের কারণেই আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তদন্ত সাপেক্ষে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com