1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

২৪ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট সময় বুধবার, ৩১ মার্চ, ২০২১, ৩.৫৭ পিএম
  • ১৩১ বার পড়া হয়েছে
২৪ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

সিএনএম প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ও সোনারগাঁয়ে ২৪ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন। এসময় একটি ট্রাক জব্দ করা হয়েছে।

বুধবার (৩১ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী।

এর আগে ৩০ মার্চ রাতে সিদ্ধিরগঞ্জ থানাধীন মৌচাক এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মাদক বিরোধী অভিযানে ১৩ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং মাদক ব্যবসার সাথে জড়িত মিজান ওরফে মিরু হোসেন (৩৬) নামক এক মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে আটক করা হয়। আটককৃত আসামি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানাধীন ডগরাপাড়া এলাকার মৃত আব্দুল ওয়াদুদের ছেলে। সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী।

পৃথক অপর একটি অভিযানে ৩১ মার্চ সকালে সোনারগাঁ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চেকপোস্টে চট্টগ্রাম হতে নারায়ণগঞ্জগামী পণ্য বোঝাইকৃত সন্দিগ্ধ একটি ট্রাকে তল্লাশী করে ১১ কেজি ৩০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃতরা হলো- মোঃ সেলিম (৪০), মোঃ লাদেন (২০) ও মোঃ নেজাম (২০)। আসামি মোঃ সেলিম (৪০) চট্টগ্রাম জেলার হালিশহর থানাধীন উত্তর হালিশহর এলাকার মৃত আবুল হাসেম এর ছেলে, মোঃ লাদেন (২০) কিশোরগঞ্জ জেলার নিকলি থানাধীন ছাতিরচর এলাকার মৃত আশ্রাফ আলীর ছেলে এবং অপর আসামি মোঃ নেজাম (২০) চট্টগ্রাম জেলার সদরঘাট থানাধীন মাদারবাড়ী এলাকার কালুর ছেলে। উক্ত অভিযানে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

আটক আসামিদের বিরদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ ও সোনারগাঁ থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানায় র‍্যাব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com