1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

ম্যাচ চলাকালে করোনায় আক্রান্ত রোহিত শর্মা

  • আপডেট সময় রবিবার, ২৬ জুন, ২০২২, ১১.০৬ এএম
  • ৬২০ বার পড়া হয়েছে

ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন টেস্টটাকে খানিকটা অপয়া ভাবতেই পারে ভারতীয় দল। গেল বছর সিরিজের শেষ ম্যাচে না খেলেই দেশে ফিরেছিলেন বিরাট কোহলিরা, সেটাও করোনার কারণেই। এবার যখন দেশ ছাড়ছেন, তখনই করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিজ্ঞ অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন। এবার দলটি পেল নতুন দুঃসংবাদ। শনিবার রাতে করোনায় আক্রান্ত হওয়ার খবর এসেছে রোহিত শর্মার।

শনিবার দলটির সব সদস্যকে করোনা পরীক্ষা র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট করানো হয়। এর ফল যখন মিলল, তখন পাওয়া দেখা গেল করোনায় রোহিতের করোনায় আক্রান্ত হওয়ার খবর। বিসিসিআই এরপর এক বিবৃতিতে জানিয়েছে, ভারতীয় অধিনায়ক বর্তমানে আইসোলেশনে আছেন। তবে আজ রোববার বিষয়টি নিশ্চিত করার জন্য আরটি পিসিআর টেস্ট করানো হবে।

ইংল্যান্ডের বিপক্ষে টেস্টের প্রস্তুতি হিসেবে বর্তমানে লেস্টারশায়ারের বিপক্ষে খেলছে ভারত। সেই ম্যাচে খেলছেন রোহিত। তবে গতকাল তৃতীয় দিনে ব্যাট করেননি তিনি। প্রথম ইনিংসে তিনি ব্যাট করেছিলেন। রোমান ওয়াকারের বলে সাজঘরে ফেরার আগে করেছিলেন ২৫ রান।

ভারতের ইংল্যান্ড সফরের একমাত্র টেস্টটি মাঠে গড়াবে ১ জুলাই। সেই টেস্টের ৫ দিন আগে করোনায় আক্রান্ত হয়ে ম্যানেজমেন্টকে ভাবনাতেই ফেলে দিলেন তিনি। লোকেশ রাহুল ছিটকে গিয়েছেন কুঁচকির চোটের কারণে। এবার রোহিতের এভাবে করোনায় আক্রান্ত হওয়ায় ওপেনিং নিয়ে দারুণ দুর্ভাবনায় ভারত।

গেল বছর ভারতের ইংল্যান্ড সফরের প্রথম চার ম্যাচে দলের সেরা পারফর্মার রোহিতই ছিলেন তিনি। ৫২.২৭ গড়ে ৩৬৮ রান তুলেছিলেন। সেই সিরিজে ভারত চার ম্যাচ খেলে এগিয়ে ছিল ২-১ ব্যবধানে। আগামী ১ জুলাই থেকে শুরু হতে যাওয়া টেস্টে না হারলেই ২০০৭ সালের পর প্রথম বারের মতো ইংল্যান্ডের মাটিতে টেস্ট সিরিজ জিতে যাবে সফরকারী ভারত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com