1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী

মুশফিক ফের আইসিসির মাসসেরার দৌড়ে

  • আপডেট সময় সোমবার, ৬ জুন, ২০২২, ৫.৩০ পিএম
  • ১৫৫ বার পড়া হয়েছে

মে মাসটা স্বপ্নের মতোই কেটেছে মুশফিকুর রহিমের। শ্রীলঙ্কার বিপক্ষে দেশের মাঠে টানা দুই টেস্টে শতরান। সেই সাফল্যের আরেকটা স্বীকৃতি পেলেন বাংলাদেশের এই তারকা ব্যাটসম্যান। আইসিসির মে মাসের সেরার সংক্ষিপ্ত তালিকায় জায়গা করে নিয়েছেন তিনি। 

অবশ্য এবারই প্রথম নয়। এর আগে গত বছর ঠিক এই মাসের সেরার লড়াইয়ে প্রথমবার জায়গা পেয়ে জেতেন ‘আইসিসি প্লেয়ার অব দা মান্থ’-এর স্বীকৃতি।

মুশফিক শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে করেন ৩০৩ রান। তার মতোই ম্যাথুজ করেন দুটি সেঞ্চুরি। তিনিও আছেন সেরার দৌড়ে।

মুশফিকের অনন্য কিছু অর্জনে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজটা মনে রাখার মতো হয়ে আছে। চট্টগ্রামে প্রথম বাংলাদেশি হিসেবে ৫ হাজার টেস্ট রান করেন তিনি। খেলেন ১৭৫ রানের দারুণ ইনিংস। চাপের মুখে থেকে মুশফিক সেই টেস্টে লিটন দাসকে নিয়ে ষষ্ঠ উইকেটে গড়েন রেকর্ড ২৭২ রানের জুটি।

এরপর ঢাকাতেও ছিল ধারাবাহিকতা। এবারও চাপের মুখে নেমে তুলে নেন ১০৫ রান। যদিও ম্যাচ বাঁচাতে পারেন নি।

সব মিলিয়ে মুশফিকের কঠিন লড়াই হবে ম্যাথুজ ও আসিথার সঙ্গে। মে মাসটা তিনজনেরই মনে রাখার মতো কেটেছে।

এদিকে নারীদের মে মাসের সেরার সংক্ষিপ্ত তালিকায় আছেন পাকিস্তানের তুবা হাসান ও বিসমাহ মারুফ এবং জার্সির ট্রিনিটি স্মিথ।

আইসিসির ভোটিং একাডেমি ও ক্রিকেট সমর্থকদের যৌথ ভোটে নির্বাচন করা হয় মাসের সেরা। ভোটিং একাডেমিতে থাকেন জ্যেষ্ঠ ক্রীড়া সাংবাদিক, সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকাররা। ই-মেইলে ভোট দেন তারা। আর নিবন্ধিত সমর্থকরা ভোট দিতে পারেন আইসিসির ওয়েবসাইটে।

চাইলে আপনিও ভোট দিতে পারেন মুশফিককে। মুশফিককে ভোট দিতে চাইলে এই লিংকে ক্লিক করে তার নামের জায়গায় ক্লিক করলেই হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com