1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৮:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৩২৮ শ্রমিক আটক

  • আপডেট সময় শনিবার, ২০ মার্চ, ২০২১, ১২.১৯ পিএম
  • ১০৬ বার পড়া হয়েছে
মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৩২৮ শ্রমিক আটক

সিএনএম ২৪ডটকমঃ

মালয়েশিয়ায় অবৈধ অভিবাসী বিরোধী অভিযান চালিয়ে বাংলাদেশসহ বিভিন্ন দেশের ৩২৮ জনকে আটক করেছে দেশটির ইমিগ্রেশন।
আটকৃতদের মধ্যে ২০৪ জন বাংলাদেশি। বাকিরা ইন্দোনেশিয়া, মিয়ানমার ও ভারতের নাগরিক।

স্থানীয় সময় শনিবার (২০ মার্চ) ভোরে কুয়ালালামপুরের জালান ইম্বির তিনটি কনস্ট্রাকশন সাইটে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন দেশটির উপস্বরাষ্ট্রমন্ত্রী দাতুক সেরি ইসমাইল মোহাম্মদ সাইদ
মন্ত্রী জানান, অভিযানের সময় গ্রেফতার এড়াতে মলভর্তি একটি নালায় পড়ে যাওয়ার আগে তিনজন অবৈধ অভিবাসী প্রায় ২০ ফুট উঁচু একটি দেয়ালে উঠে পড়ে।
তিনি আরও জানান, আটকদের বেশির ভাগই আগে অবৈধ বসবাসের অভিযোগে ধরা পড়েন এবং অনেকেই এক কোম্পানির ভিসা দিয়ে অন্য কোম্পানিতে কাজ করছেন। এই বিষয়টি অবিলম্বে মানবসম্পদ মন্ত্রণালয়ে পাঠানো হবে।

আটককৃতদের তদন্তের জন্য বুকিত জলিলের ডিটেনশন ক্যাম্পে রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে ইমিগ্রেশনের ১৯৬৩ সালের করা আইনের ১৯৫৯/৬৩ ধারা লঙ্ঘনের অভিযোগ আনা হয়েছে।

যদি তদন্তে দেখা যায় যে বিদেশি শ্রমিকরা তাদের নথিতে নিবন্ধিত কাজের বিপরীতে বিভিন্ন খাতে কাজ করছে, তাহলে নিয়োগকর্তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com