1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর

১০ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি

  • আপডেট সময় বুধবার, ১ জুন, ২০২২, ১২.০১ পিএম
  • ১৩৫ বার পড়া হয়েছে

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) ঢাকার আওতাধীন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে কর্মরত দশজন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মে) তাদের বদলি করে মাউশি থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এছাড়া খুলনার তেরখাদা উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলামকে (শাল্লা, সুনামগঞ্জ বদলির আদেশাধীন) সাতক্ষীরার আশাশুনি উপজেলায়, টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শহিদুল ইসলামকে টাঙ্গাইলের নাগরপুর উপজেলায়, নাগরপুর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মনিরুজ্জামানকে ভূঞাপুর উপজেলায়, ময়মনসিংহের নান্দাইল উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রোকন উদ্দিন আহম্মদকে কিশোরগঞ্জ সদর উপজেলায় এবং কিশোরগঞ্জ সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোফাখখারুল ইসলামকে নান্দাইল উপজেলায় বদলি করা হয়েছে।

জানা গেছে, এদের মধ্যে ফরিদপুর সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জালাল উদ্দিন আহম্মেদ এবং একই উপজেলার শিক্ষা কর্মকর্তা মাহবুবা আক্তারকে জনস্বার্থে বদলি করেছে অধিদপ্তর। বাকিদের আবেদনের পরিপ্রেক্ষিতে বদলি করা হয়েছে। আগামী ৭ জুনের মধ্যে বদলি করাদের বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হতে বলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com