1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

প্রথম বিয়ের তথ্য গোপণ করে দ্বিতীয় বিয়ে স্ত্রী এসে হাজির

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১, ১১.০১ এএম
  • ৩১৬ বার পড়া হয়েছে
স্বামীর দাবীতে প্রথম বউয়ের বাড়িতে দ্বিতীয় বউ

সিএনএম  প্রতিনিধিঃ

ওমানপ্রবাসী মো. নুর ইসলাম নুরু (৩০) ওমানে থাকা অবস্থায় মারিয়া আক্তারকে বিয়ে করেন। কিন্তু স্ত্রী থাকা অবস্থায় প্রবাসী নুরুর সাথে সম্পর্ক হয় ফরিদপুরের শান্তি আক্তারের। যা একসময়ে প্রেম থেকে বিয়েতে রুপ নেয়।  প্রথম বিয়ের তথ্য গোপণ করে দ্বিতীয় বিয়ে করার কারণে দ্বিতীয় স্ত্রী এসে উপস্থিত হন প্রথম স্ত্রীর বাড়িতে!

গত সোমবার (১৫ মার্চ) দিবাগত রাত ২টার দিকে মাদারীপুর সদর উপজেলার হাজির হাওলা ২ নম্বর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ওই ব্যক্তিকে আটক করে মাদারীপুর সদর মডেল থানার পুলিশ।

অভিযুক্ত ওমানপ্রবাসী মো. নুর ইসলাম নুরু (৩০) কালকিনি ডাসার থানার বোতলা এলাকার মৃত ছেকান শেখের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় এক বছর আগে মো. নুর ইসলাম সদর উপজেলার হাজির হাওলা ২ নম্বর ব্রিজ এলাকার বাসিন্দা মাসুদ সরদারের মেয়ে মারিয়া আক্তারকে ওমান থাকা অবস্থায় ভিডিও কলের মাধ্যমে বিয়ে করেন। বিয়ের কিছুদিন পর নুর দেশে এসে আত্মীয়স্বজনকে নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেন।
বেশ কিছুদিন পর ফরিদপুর জেলার কোতোয়ালি থানার চররশিপুর এলাকার বাসিন্দা রহিম উদ্দিনের মেয়ে শান্তি আক্তারের সাথে নুরের পরিচয় হয়। এর পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়। তবে নুর আগের বিয়ের তথ্য ও তার স্থায়ী ঠিকানা শান্তি আক্তারের কাছে গোপন করেন। কিছুদিন পর নুর ইসলামের প্রথম বিয়ের তথ্য জেনে যান শান্তি আক্তার।

সোমবার (১৫ মার্চ) রাতে নুর ইসলামের প্রথম স্ত্রীর বাসায় এসে হাজির হন সেই শান্তি আক্তার। পরে স্থানীয়রা পুলিশকে সংবাদ দিলে নুর ইসলামকে আটক করে পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিঞা বলেন, নুর ইসলামকে তথ্য-পরিচয় গোপন রেখে বিয়ে করার জন্য আটক করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com