1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

১৬ নম্বর দলের সঙ্গে হেরে গেল বার্সা

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ১০.০৭ এএম
  • ২৬ বার পড়া হয়েছে

বার্সেলোনার এই মৌসুমটা শুরু হয়েছিল বিশ্রীভাবে। মাঝে জাভি হার্নান্দেজ জাদুর কাঠির মতো বদলে দিয়েছিলেন। এখন কি আবার আগের অবস্থায় ফিরে যাচ্ছে বার্সা? ঘরের মাঠে যে তারা হেরে গেছে টানা দ্বিতীয় ম্যাচে। ইউরোপা লিগে ফ্রাঙ্কফোর্টের পর এবার তারা হেরেছে অবনমন শঙ্কায় থেকে খেলতে নামা কাদিজের বিপক্ষে। 

মঙ্গলবার রাতে লা লিগার ম্যাচটিতে ১-০ গোলে হেরে গেছে কাদিজ। এই জয়ের পর লিগের পয়েন্ট টেবিলে ১৬তম স্থানে আছে তারা। ৩১ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে দুইয়েই আছে বার্সেলোনা।

ম্যাচের প্রথমার্ধে সেভাবে আক্রমণই করতে পারেনি বার্সা। কেবল একটি শট লক্ষ্যে রাখে, পুরো ম্যাচে ছয়টি শট লক্ষ্যে রাখতে পারলেও পায়নি গোলের দেখা। তাতে অবশ্য বড় কৃতিত্ব পাবেন কাদিজের গোলরক্ষক। সুযোগ তারাও পেয়েছিল, সেগুলো কাজে লাগাতে পারলে ব্যবধানটা আরও বাড়ত।

শুরু থেকে যদিও বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল বার্সেলোনা। কিন্তু ২৭তম মিনিটেই গোল খেতে বসেছিল ক্লাবটি। সতীর্থের পাস ছয় গজ বক্সের মুখে ফাঁকায় পেয়ে বাইরে মারেন পেরেজ, এগিয়ে যাওয়া হয়নি কাদিজের। ৩৯তম মিনিটে দুই খেলোয়াড়কে কাটিয়ে বক্সের ভেতর থেকে শট নেন ওসমান দেম্বেলে, কিন্তু সেটা ঠেকিয়ে দেন গোলরক্ষক।

৪৮তম মিনিটেই কাঙ্ক্ষিত গোলের দেখা পেয়ে যায় কাদিজ। সালভির ক্রসে কাছ থেকে রুবেন সবরিনোর হেড পাঞ্চ করে ঠেকান মার্ক-আন্ড্রে টের স্টেগান। তার ফিরতি শটও কোনোরকমে বাঁচান স্টেগান। কিন্তু বল খুব একটা দূরে সরাতে পারেননি। মাটিতে ড্রপ খাওয়ার আগেই জালে পাঠান পেরেজ।

৭৮তম মিনিটে বদলি হিসেবে খেলতে নামা লুক ডি ইয়ংয়ের দারুণ হেড ঠেকিয়ে দেন জেরামাইস লেডারমানা। ম্যাচের শেষদিকে পিয়েরো এমরিক অবামেয়াংয়ের ভলি ঠেকিয়ে জাল অক্ষত রাখেন কাদিস গোলরক্ষক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com