1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম দেশজুড়ে চলছে ‘বাংলা ব্লকেড’, তীব্র যানজটের শঙ্কা বাংলাদেশে বিনিয়োগ এখনই উপযুক্ত সময়: চীনা ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর বেইজিং যাত্রা সরকারি চাকরিতে কোটা ইস্যুতে হাইকোর্ট থেকে সমাধান আসা উচিত: প্রধানমন্ত্রী চাঁদে যাওয়ার প্রস্তুতি নাও: শিশুদের প্রতি প্রধানমন্ত্রী মানব পাঁচার সিন্ডিকেটের বড় মাপের এক শ্রেণির গড ফাদার বাংলাদেশ ও স্পেনের মধ্যে ব্যবসা-বাণিজ্য বৃদ্ধির প্রত্যাশা প্রধানমন্ত্রীর নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের ৩ জন সক্রিয় সদস্য গ্রেফতার

দৃষ্টি প্রতিবন্ধীকে অপহরণের ঘটনায় আটক ৪

  • আপডেট সময় শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২, ১০.২৯ পিএম
  • ১২৪ বার পড়া হয়েছে

দৃষ্টি প্রতিবন্ধী ফরহাদ মিয়ার (৩৫) বাড়ি নেত্রকোনায়। ধান কাটার মেশিন ভাড়া নিতে ৫০ হাজার টাকা সঙ্গে নিয়ে পূর্ব পরিচিত মাহাবুবকে সঙ্গে নিয়ে পঞ্চগড়ে আসেন। সেখান থেকে কাজ শেষে বাসায় ফেরার উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে রংপুর নগরীর মর্ডাণ মোড়ে পৌঁছে একসঙ্গে ইফতার করেন। রাতে একসঙ্গে তারবীর নামাজও পড়েন। এর পরই সঙ্গী মাহাবুবের পরিকল্পনায় অপহরণের শিকার হন তিনি।

ফরহাদ দৃষ্টি প্রতিবন্ধী হওয়ায় মাহাবুব আগেই তার পূর্বপরিচিত অন্য তিন যুবকের সহযোগিতায় অপহরণ পরিকল্পনার ছক করে রাখেন। সুযোগ বুঝে ফরহাদকে ভয়ভীতি দেখিয়ে মারপিট করে চেতনানাশক ওষুধ খাইয়ে তাকে আটকে রাখে।

ঘটনাটি জানার পর র‍্যাব-১৩ ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গত বুধবার (৬ এপ্রিল) সকালে গোপন তথ্যের ভিত্তিতে রংপুর নগরীর মর্ডাণ মোড় থেকে অপহৃতকে উদ্ধার করে।

একইসঙ্গে অপহরণের সাথে জড়িত নেত্রকোনার মৃত আব্দুল গফুরের ছেলে মাহাবুব (২৪), রংপুর নগরীর মনজুত আলীর ছেলে রুবেল (২০), শাহিন মিয়ার ছেলে মোনায়েম (১৮), এবং মজতুল মিয়ার ছেলে মুন্নাকে (১৮) আটক করা হয়।

শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাহবুব আগে থেকেই অপহরণের পরিকল্পনা করে রেখেছিল বলে স্বীকার করেন। এই অপকর্ম বাস্তবায়নের জন্য অন্য তিনজনকে আগে থেকেই খবর দিয়ে রেখেছিলেন।

আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে রংপুর মহানগর পুলিশের তাজহাট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাবের ওই কর্মকর্তা।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com