1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

পাকিস্তান সফরে যাচ্ছেন না পররাষ্ট্রমন্ত্রী

  • আপডেট সময় রবিবার, ২০ মার্চ, ২০২২, ৯.৪৮ পিএম
  • ১২৬ বার পড়া হয়েছে

পাকিস্তানের ইসলামাবাদে মঙ্গলবার (২২ মার্চ) শুরু হচ্ছে দুই দিনব্যাপী ইসলামি সহযোগিতা সংস্থার (ওআইসি) পররাষ্ট্রমন্ত্রীদের ৪৮তম অধিবেশন। অধিবেশনে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে আমন্ত্রণ জানানো হলেও দেশটিতে সফরে যাচ্ছেন না তিনি। তবে পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেন এ অধিবেশনে ঢাকার হয়ে প্রতিনিধিত্ব করবেন।

পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে এসব তথ্য জানা গেছে। মন্ত্রণালয়ের এক জ্যৈষ্ঠ কর্মকর্তা  এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, পাকিস্তানের পক্ষ থেকে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রীকে ওআইসির পররাষ্ট্রমন্ত্রীদের ৪৮তম অধিবেশনে আমন্ত্রণ জানানো হয়েছে। কিন্তু শারীরিক অবস্থা বিবেচনায় পাকিস্তান সফরে যাবেন না ড. মোমেন। তবে বাংলাদেশ এ অধিবেশনে প্রতিনিধি পাঠাবে। পররাষ্ট্রমন্ত্রীর পরিবর্তে পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেন ওই অধিবেশনে যোগ দেবেন।

মঙ্গলবার ইসলামাবাদে ওআইসি পররাষ্ট্রমন্ত্রীদের ৪৮তম অধিবেশন শুরু হচ্ছে। দুই দিনের অধিবেশনের সমাপনী দিন বুধবার। আশা করা হচ্ছে, এবারের অধিবেশনে ওআইসিভুক্ত দেশগুলোর মধ্যে বিভিন্ন ধরনের সহযোগিতা ছাড়াও চলমান ইউক্রেন ইস্যু, আফগানিস্তান ইস্যু ও রোহিঙ্গা সমস্যা নিয়ে আলোচনা হবে।

গত ১৩ মার্চ ঢাকায় নিযুক্ত পাকিস্তানের হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী তার বাসভবনে ওআইসি পররাষ্ট্রমন্ত্রীদের ৪৮তম অধিবেশন নিয়ে এক সংবাদ সম্মেলন করেন। হাইকমিশনার জানান, পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী মখদুম শাহ মাহমুদ কোরেশি বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনকে অধিবেশনে আমন্ত্রণ জানিয়েছেন। বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী অধিবেশনে যোগ দেবেন বলে আশাবাদ ব্যক্ত করেন ইমরান সিদ্দিকী।

হাইকমিশনার জানান, এবারের অধিবেশনের রোহিঙ্গা ইস্যুতে একটি প্যানেল আলোচনার ব্যবস্থা করা হয়েছে।

সম্প্রতি তুরস্ক সফর শেষে ফেরার পথে বিমানে অসুস্থ হয়ে পড়ায় ড. মোমেনকে ঢাকায় নামার পর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। দুইদিন তাকে হাসপাতালে থেকে চিকিৎসা নিতে হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com