1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০১:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

টঙ্গীতে অস্ত্র-গুলিসহ দুর্ধর্ষ সন্ত্রাসী আটক

  • আপডেট সময় সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১, ১২.১২ পিএম
  • ১৩০ বার পড়া হয়েছে

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের টঙ্গীতে অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর একটি দল। গতকাল রোববার দুপুর পৌনে ১২টার দিকে এ অভিযান চালানো হয়।

আটকৃতরা হলেন-টঙ্গী পশ্চিম থানাধীন আউচপাড়ার রসুলবাগ এলাকার শাহ আলমের ছেলে শাহাদাৎ হোসেন রিপন (৩৫) ও রাজিবুল ইসলাম (৪১)। আটকৃতদের বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানায় অস্ত্র মামলা করা হয়েছে।

র‌্যাব-১০ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার র‌্যাব-১০ এর একটি দল টঙ্গী পশ্চিম থানার আউচপাড়ার রসুলবাগ মোক্তার বাড়ী এলাকায় অভিযান চালায়। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ তাদের আটক করা হয়। এছাড়াও তাদের কাছ থেকে চারটি মোবাইল ফোন ও নগদ ৩২ হাজার ৪৩০ টাকা উদ্ধার করা হয়।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহ্ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের টঙ্গী পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে। সোমবার তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির শোয়েব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিরা পেশাদার সন্ত্রাসী। তারা দীর্ঘদিন যাবত টঙ্গী, গাজীপুর এলাকায় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি, চাঁদাবাজি, ছিনতাইসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com