1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

উত্তরা গণভবন ও রাজবাড়ী দর্শনার্থীদের জন্য সাময়িক বন্ধ ঘোষণা

  • আপডেট সময় বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২, ৫.২১ পিএম
  • ১৩০ বার পড়া হয়েছে

নাটোরের উত্তরা গণভবন ও রাণী ভবানী রাজবাড়ী দর্শনার্থীদের জন্য সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। আগামী শনিবার (২৬ ফেব্রুয়ারি) ও রোববার (২৭ ফেব্রুয়ারি) নাটোরে পঞ্চম বাংলাদেশ-ভারত সাংস্কৃতিক মিলনমেলা অনুষ্ঠানের কারণে জেলা প্রশাসন এ ঘোষণা দিয়েছে। 

জানা গেছে, আগামী ২৬ ও ২৭ ফেব্রুয়ারি নাটোরের উত্তরা গণভবনে পঞ্চম বাংলাদেশ-ভারত সাংস্কৃতিক মিলনমেলা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ওই অনুষ্ঠানে ভারতের ত্রিপুরা রাজ্য সরকারের উপ-মুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মাসহ তিন মন্ত্রী উপস্থিত থাকবেন।

নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ ঢাকা পোস্টকে বলেন, পঞ্চম বাংলাদেশ-ভারত সাংস্কৃতিক মিলনমেলার নাটোরে আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। এই অনুষ্ঠানে ভারতের তিন মন্ত্রী ও মন্ত্রী পরিষদের সদস্যসহ দেশি-বিদেশি অতিথিবৃন্দ উপস্থিত থাকবেন। তাদের নিরাপত্তা নিশ্চিত করতে নাটোরের উত্তরা গণভবন ও রাণী ভবানী রাজবাড়ী দুই দিন দর্শনার্থীদের জন্য বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com