1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী

প্রেমিকের হাত ধরে বাংলাদেশে, ৮ মাস পর ভারতে ফেরত

  • আপডেট সময় বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২, ১০.৫২ এএম
  • ১২২ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গা: প্রেমের টানে প্রেমিকের হাত ধরে বাংলাদেশে চলে আসে ভারতীয় এক তরুণী। এরপর তার খোঁজ শুরু করে দু দেশের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

একপর্যায়ে তরুণীকে উদ্ধার করা হয় বাংলাদেশের রংপুর জেলা থেকে। তখন থেকেই সেফহোমে রাখা হয় তাকে। টানা ৮ মাস পর সেফহোম থেকে পাঠানো হয় নিজ দেশ ভারতে। ঘটে প্রেমের পরাজয়।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্ট দিয়ে প্রীতি পণ্ডিত নামে ওই তরুণীকে ভারতীয় থানা পুলিশের কাছে হস্তান্তর করে বাংলাদেশ পুলিশ। প্রীতি পণ্ডিত ভারতের নদীয়া জেলার ভাটগংলা গ্রামের মন্টু পণ্ডিতের মেয়ে।

জানা গেছে, গত বছরের ২৪ জুন ভারত থেকে নিখোঁজ হন প্রীতি। এরপর তিনি বেনাপোল সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। সেখান থেকে পারি জমান প্রেমিক মিলনের বাড়ি রংপুর জেলার পালিচরা গ্রামে। সেসময় নদীয়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। এরপর থেকেই প্রীতিকে উদ্ধারে খোঁজাখুঁজি শুরু করে দুদেশের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। অবশেষে ২৬ জুন রংপুরে প্রীতির সন্ধান মেলে। তখন তাকে রাখা হয় রংপুর শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে। সেখানে কেটে যায় ৮ মাস।

পরিবারের বরাত দিয়ে বাংলাদেশের সিআইডি জানায়, বাংলাদেশি নাগরিক মিলন অবৈধভাবে ভারতে গিয়ে কৃষ্ণনগর শহরে কাজ করতো। একই এলাকায় থাকার সুবাদে ভারতীয় নাগরিক প্রীতির সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সম্পর্ক ধরেই ২০২১ সালের ২১ জুন সকালে ভারত থেকে নিখোঁজ হয় প্রীতি।

রংপুরের সিআইডির পরিদর্শক এনায়েতুর রহমান জানান, গত বছরের ২৬ জুন সকালে রংপুর কোতোয়ালি থানা পুলিশ উদ্ধার করে প্রীতিকে। সেই থেকে তাকে রাখা হয় রংপুর শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে।

জানা যায়, প্রেমিক মিলনের হাত ধরে বেনাপোল বর্ডার দিয়ে পালিয়ে বাংলাদেশে চলে আসে প্রীতি। প্রীতিকে উদ্ধারের পর তার প্রেমিক মিলন (২২) ও তার সহযোগী হাবিবুরের (২৩) নামে মানব পাচার আইনে মামলা দায়ের করে পুলিশ। পরে তাদের গ্রেফতার করা হয়। এরপর তারা জামিনে মুক্ত হয়। এদের বাড়ি রংপুর সদরের পালিচরা এলাকায়।

মঙ্গলবার প্রীতিকে হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন ভারতের পক্ষে বিএসএফর গেঁদে কোম্পানি কমান্ডার অশোক মেহি, ইমিগ্রেশন ইনচার্জ গোপাল চন্দ্র দে, কাস্টমস ইন্সপেক্টর অজয় নারায়ণ, কৃষ্ণগঞ্জ থানার ইন্সপেক্টর বাপিন মুর্খাজি, ডিআইও সাধন মণ্ডল, মানবাধিকার কর্মী চিত্তরঞ্জন দে। বাংলাদেশের পক্ষে ছিলেন বিজিবির আইসিপি কমান্ডার সুবেদার শহিদুল ইসলাম, দর্শনা ইমিগ্রেশন ইনচার্জ এসআই আব্দুল আলীম, দর্শনা থানার এসআই হারুন অর রশীদ, রংপুর সিআইডি ইন্সপেক্টর এনায়েতুর রহমান ও এসআই রাব্বি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com