1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

মালদ্বীপে বিদায়ী রাষ্ট্রদূতকে প্রবাসীদের সংবর্ধনা

  • আপডেট সময় সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২, ১০.১০ এএম
  • ১৭৪ বার পড়া হয়েছে

মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসানকে বিদায় সংবর্ধনা দিয়েছে দেশটিতে অবস্থানরত বাংলাদেশি প্রবাসীরা। রোববার (৬ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাত ৮টায় বাংলাদেশ দূতাবাসের হল রুমে এ সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা করেন ডা. জেবা উন নাহার। প্রবাসী বাংলাদেশীদের পক্ষ থেকে বক্তব্য দেন বিশিষ্ট ব্যবসায়ী ও সিআইপি মো. সোহেল রানা, প্রবাসী শিক্ষক মীর সাইফুল ইসলাম, বিশিষ্ট চিকিৎসক ডা. মুক্তার আলী এবং প্রবাসী শিক্ষা উদ্যোক্তা আহমেদ মোত্তাকি।

বিদায়ী বক্তব্যে রাষ্ট্রদূত বলেন, মালদ্বীপে অবস্থানরত সব প্রবাসীকে সহযোগিতা করা এবং মালদ্বীপ সরকারের কাছ থেকে প্রবাসীদের জন্য বিভিন্ন সুযোগ-সুবিধা আদায়ের মাধ্যমে প্রবাসী বাংলাদেশিদের মালদ্বীপে সুন্দরভাবে বসবাস করার পরিবেশ তৈরি করে দেওয়ার লক্ষ্য নিয়ে তিনি কাজ করার চেষ্টা করেছেন। তিনি আরও বলেন, প্রবাসীদের ন্যায্য দাবিগুলো এই দেশের সরকারের কাছে তুলে ধরা, তাদের সমস্যাগুলোর সমাধান এবং দুই দেশের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক জোরদার করার কাজে তিনি বাংলাদেশ সরকার এবং প্রবাসী বাংলাদেশিদের সার্বিক সহযোগিতা পেয়েছেন। তিনি আশা করেন, আগামী দিনগুলোতে প্রবাসী বাংলাদেশিরা এর ফলাফল ভোগ করতে সক্ষম হবেন।

dhakapost

সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন ফর মাইগ্রেশনের প্রজেক্ট অফিসার তাবাসুম মহকদুমা, এনবিএল মানি ট্রান্সফারের ডিরেক্টর মো. হান্নান খান কবির, ইউএস-বাংলা এয়ারলাইন্সের সিনিয়র এক্সিকিউটিভ মো. শরিফুল ইসলাম, ভিউ কনস্ট্রাকশন প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. দুলাল হোসেন, মালদ্বীপ ইসলামী ব্যাংকের সিনিয়র অফিসার মো. আরিফুল ইসলাম, প্রবাসী ব্যবসায়ী মো. কাসেদুল ইসলাম, মো. সাবু, মো. মাজিবুর রহমান, আলিম দূরানী, মো. জহিরুল ইসলাম, মো. শরিফুল ইসলাম, মো. নুরে আলম রিন্টু, প্রবাসী পেশাজীবী মো. শাহাজালাল শিকদার, মো. সাদেক, মো. এনামুল হক জাকির প্রমুখ। প্রবাসী সাংবাদিকসহ মালদ্বীপে বাংলাদেশি বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বিদায়ী রাষ্ট্রদূতের দায়িত্ব পালনের সময় দুই দেশের মধ্যকার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আগের যেকোনো সময়ের তুলনায় অনেক জোরদার হয়েছে বলে অনুষ্ঠানে উপস্থিত প্রবাসীরা মত প্রকাশ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com