1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর

তারেকের সংবাদ গণমাধ্যমে প্রচার করা হাইকোর্টের নির্দেশের বরখেলাপ

  • আপডেট সময় মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২, ১০.৪৩ এএম
  • ১৩৬ বার পড়া হয়েছে

বিএনপি নেতা তারেক রহমানের খবর গণমাধ্যমে প্রচার করা হাইকোর্টের নির্দেশের বরখেলাপ বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

সোমবার (৩১ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির করোনা প্রতিরোধ সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, গণমাধ্যমে দেখলাম বিএনপির একটি সভা হয়েছে। সেই সভায় ভার্চুয়ালি সভাপতিত্ব করেছে বিদেশে পলাতক আসামি তারেক রহমান। আমি গণমাধ্যমকে স্মরণ করিয়ে দিতে চাই হাইকোর্টের নির্দেশ আছে তারেক রহমানের কোনো সংবাদ গণমাধ্যমে প্রচার করতে পারবে না। এটা করা হাইকোর্টের নির্দেশের বরখেলাপ।

বিএনপির নেতাদের করোনার বুস্টার ডোজ নেওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনার টিকা নিয়ে বিএনপির নেতারা নানা বিভ্রান্তিকর বক্তব্য দিয়েছে, বিরোধিতা করেছে। ভারত থেকে আনা টিকায় কোনো কাজ হবে না। ভারত বিরোধিতার নামে করোনার টিকারও বিরোধিতা করেছে। সমালোচনা করে আবার তারা প্রকাশ্যে, অপ্রকাশ্যে টিকা নিয়েছেন। দেশে টিকার কোনো সংকট নেই। এখন তাদের ক্ষমা চাওয়া উচিত। বিএনপির নেতারা এখনও যারা টিকা নেননি তাড়াতাড়ি বুস্টার ডোজ নিয়ে নেন। আমি মির্জা ফখরুল সাহেবকেও আহ্বান জানাই বুস্টার ডোজ নিতে কারণ ওনার সুস্থ থাকা দরকার।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেন, আর্তমানবতার সেবায় মানুষের পাশে দাঁড়ানো বঙ্গবন্ধু ও তার কন্যা শেখ হাসিনার শিক্ষা। বঙ্গবন্ধুর নির্দেশিত পথে শেখ হাসিনা মানুষের সেবা করে চলেছেন। যেখানে আর্তমানবতার সেবার প্রয়োজন সেখানে তিনি সেবা দিচ্ছেন, দলের নেতাকর্মীদের মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিচ্ছেন। এ ব্যাপারে তাকে কিছু বলতে হয় না। করোনার শুরু থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের পাশে আছে। এটা চলমান, চলতে থাকবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেওয়ার পাশাপাশি মানবিক কার্যক্রমও চালিয়ে যাচ্ছে আওয়ামী লীগ। করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণের পাশাপাশি এই মহামারি সম্পর্কে মানুষের ভয়, ভীতি কাটিয়ে সাহসী করে তোলার কাজও করে যাচ্ছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দলটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com