1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর

দেশে নতুন এক ভয়ঙ্কর মাদক ‘এলএসডি’ এর সন্ধান

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১, ১১.৪৮ এএম
  • ২৯৬ বার পড়া হয়েছে
দেশে নতুন এক ভয়ঙ্কর মাদক ‘এলএসডি’ এর সন্ধান

সিএনএম প্রতিনিধিঃ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাফিজুর রহমানের মৃত্যুর ঘটনা তদন্তে নেমে দেশে নতুন এক ভয়ঙ্কর মাদক ‘এলএসডি’ এর সন্ধান পেয়েছে পুলিশ। ওই মাদকের চালানসহ বিশ্ববিদ্যালয়ের ৩ ছাত্রকে গ্রেপ্তার করা হয়েছে। যারা মারা যাওয়া ঢাবি’র ছাত্র হাফিজুর রহমানেরই বন্ধু। দেশে এই প্রথম ‘এলএসডি’ মাদক জব্দ করা হলো বলে দাবি করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (২৭ মে) সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত তথ্য জানান ডিবির প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

ডিবি পুলিশ গতকাল বুধবার (২৬ মে) দিনগত রাতে রাজধানী ঢাকায় অভিযান চালিয়ে এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড) নামক মাদকসহ নর্থ সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) সাদমান সাকিব রুপল (২৫) এবং আশাব ওয়াদুদ তুর্যকে (২২) গ্রেপ্তার করে।
একই ঘটনায় ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (আইইউবি) ছাত্র আদিব আশরাফকে (২৩) গ্রেপ্তার কলে। তারা এই মাদক কারবারে এবং হাফিজুর রহমানের মৃত্যুর সঙ্গে সম্পৃক্ত বলে জানিয়েছে ডিবি।

অভিযানটি চালিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের রমনা বিভাগ।
ব্রিফিংয়ে এ কে এম হাফিজ আক্তার বলেন, নেদারল্যান্ড থেকে এই মাদক বাংলাদেশে নিয়ে আসেন তারা। ফেসবুক গ্রুপের মাধ্যমে এই মাদক বিক্রি করা হতো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com