1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না

ঘুষ গ্রহণের সময় দুদকের হাতে ধরা ভূমি সহকারী কর্মকর্তা

  • আপডেট সময় মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১, ১.০৮ পিএম
  • ২৯৭ বার পড়া হয়েছে

ঠাকুরগাঁওয় প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের ভূমি সেবা দেওয়ার বিপরীতে সরকারের নির্ধারিত ফি বাদ দিয়ে অতিরিক্ত টাকা ঘুষ গ্রহণের সময় দুদকের হাতে ধরা খেয়েছেন রফিকুল ইসলাম নামের এক ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়ন ভূমি অফিসে এ ঘটনা ঘটে। ছদ্মবেশে দুদকের কর্মকর্তাদের সামনে সেবা গ্রহণকারীদের নিকট টাকা নিচ্ছিলেন বড়বাড়ী ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা রফিকুল ইসলাম। টাকা লেনদেনের সময় তাকে আটক করে দুদক।

অভিযানে উপ-সহকারী পরিচালক মোহাম্মদ জিন্নাতুল ইসলাম, এআই ওবাইদুর রহমান, প্রধান সহকারী রেজাউল করিম, গাড়ী চালক মো. আমিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

তারা জানান, ২০২০ সালে দুদকের হটলাইন নম্বরে কিছু অভিযোগ করে ওই ইউনিয়নের সেবা গ্রহণকারী কয়েকজন কৃষক। তদন্ত করতে এসে প্রমাণ পায় এবং টাকা লেনদেনের সময় হাতে নাতে আটক করা হয়।

দুদকের কর্মকর্তারা জানান, উপজেলা নির্বাহী অফিসারের নিকট আমরা প্রয়োজনীয় প্রমাণ সহ সবকিছু হস্তান্তর করব, তিনি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফসার যোবায়ের হোসেন জানান, দুদকের কর্মকর্তাগণ অভিযান শেষে ইউনিয়ন ভূমি কর্মকর্তাকে আমার জিম্মায় জমা দিয়েছেন। আমরা অপরাধ পর্যালোচনা করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com