1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

স্ত্রীর মর্যাদা না পাওয়ায় দুই বছর পর ধর্ষনের মামলা

  • আপডেট সময় বুধবার, ১২ মে, ২০২১, ৫.৪৯ পিএম
  • ২৬৬ বার পড়া হয়েছে
স্ত্রীর মর্যাদা না পাওয়ায় দুই বছর পর ধর্ষনের মামলা

সিএনএম প্রতিনিধিঃ

ময়মনসিংহের ভালুকায় দুই বছর সংসার করার পর মো. রাকিব মিয়া (২৩) নামে এক পোশাক শ্রমিকের নামে মামলা করেছেন তার স্ত্রী। এ ঘটনায় তাকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

রাকিব মিয়া উপজেলা বাদে পুরুড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন তিনি।
মঙ্গলবার (১১ মে) রাতে তার স্ত্রী রাকিব মিয়াকে আসামি করে মামলা করেন। মামলার পর রাতেই অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, বুধবার (১২ মে) সকালে ওই গার্মেন্টস কর্মীকে ফরেনসিক পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার বরাত দিয়ে ওসি বলেন, একসঙ্গে গার্মেন্টসে কাজ করার সুবাদে প্রায় চার বছর আগে রাকিবের সঙ্গে পরিচয় হয় ওই নারীর। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই বছর প্রেম করার পর রাকিব নিজ বাড়িতে নিয়ে কাজী ডেকে তার সঙ্গে বিয়ে করেন। এরপর থেকে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের সিডস্টোর এলাকায় ভাড়া বাসায় থাকতেন।এ অবস্থায় রাকিবকে তাদের নিজ বাড়িতে নিতে বলেন ওই গার্মেন্টস কর্মী। তবে রাকিব তাকে স্ত্রীর মর্যাদা দিয়ে বাড়িতে নিতে না চাইলে তিনি মামলা করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com