1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী

নিখোঁজের ২০ ঘণ্টা পর শিশুর মরদেহ উদ্ধার

  • আপডেট সময় রবিবার, ২৫ এপ্রিল, ২০২১, ৮.২২ এএম
  • ২৭৮ বার পড়া হয়েছে
নিখোঁজের ২০ ঘণ্টা পর শিশুর মরদেহ উদ্ধার

সিএনএম প্রতিবেদকঃ

মাদারীপুর কুমার নদীতে নানার সঙ্গে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয়। নিখোঁজের ২০ ঘণ্টা পর শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত শিশুর নাম মীম (৮)।
রোববার (২৫ এপ্রিল) সকাল ১০টায় শিশুটির মরদেহ ভেসে উঠে।

স্থানীয় ও নিহত মীমের মামা বাড়ির সূত্রে জানা যায়, নিহত মীম কেন্দুয়া ইউনিয়নের ঘটকচর এলাকার বোরহান মাতুব্বরের মেয়ে। মীম ও তার ছোট ভাই মস্তফাপুর ইউনিয়নের চতুরপাড়া নানা বাড়ীতে বেড়াতে আসে। এরপর শনিবার দুপুরে নানা বাড়ির পাশে কুমার নদীতে নানার সঙ্গে গোসল করতে ছোট ভাইকে নিয়ে আসে। গোসল শেষে নানা মীমের ছোট ভাই সৌরভকে নদীর পাড়ে তুলে পিছনে ফিরে আর মীমকে দেখতে না পেয়ে ডুবুরি ও ফায়ার সার্ভিস দিয়ে অনেক খোঁজাখুঁজি করে সন্ধান পায়নি। রোববার সকাল ১০টার দিকে কুমার নদীতে যেখানে গোসল করেছে তার ২০ গজ দূরে ভেসে উঠে লাশ।

মাদারীপুর সদর ফায়ার সার্ভিস অফিসার নুর মোহাম্মাদ জানান, আমরা শনিবার দুপুর থেকে রাত ১০টা পযন্ত ডুবুরি দিয়ে উদ্ধারের চেষ্টা চালিয়েছি কিন্ত সন্ধান পাওয়া যায়নি।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com