1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট

নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, গ্রেপ্তার ৯

  • আপডেট সময় শনিবার, ১৭ এপ্রিল, ২০২১, ১২.০৬ পিএম
  • ২১৭ বার পড়া হয়েছে
নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, গ্রেপ্তার ৯

সিএনএম প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফলের চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে আকলিমা আক্তার নামের এক নারীকে মধ্যযুগীয় কায়দায় মারধরের ঘটনায় ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৭ এপ্রিল) গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে ভুক্তভোগী ওই নারীকে মারধরের দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হওয়া ভিডিও থেকে আসামিদের শনাক্ত করা হয়।

জানা গেছে, শুক্রবার (১৬ এপ্রিল) রাতে বাউফল উপজেলার নাজিরপুর এলাকা থেকে ঘটনার প্রধান অভিযুক্ত শাকিল হোসেন ওরফে শাকিল ডাক্তার (৪০)কে গ্রেফতার করা হয় এবং পরবর্তীতে উপজেলার বিভিন্ন স্থানে আভিযান চালিয়ে আরও ৮ আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।
নির্যাতিতা আকলিমা আক্তার বর্তমানে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (১৭ এপ্রিল) বেলা ১২টায় নিজ কার্যালয়ে প্রেসব্রিফিংয়ে পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম এ তথ্য নিশ্চিত করে জানান, চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে ইউপি সদস্য প্রার্থী মো. কামাল হোসেন ও মো. বাবুল হাওলাদারের সমর্থনের মধ্যে গত ১৫ এপ্রিল সকাল সাড়ে ১০টায় সংঘর্ষ হয় এবং ওই মহিলাকে অমানবিক মারধর করে। যা পরের দিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয় । এ বিষয়ে আবদুস সালাম হাওলাদার বাদী হয়ে ১৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েক জনের বিরুদ্ধে বাউফল থানায় একটি মামলা দায়ের করে।

অতিরিক্ত পুলিশ সুপার (তদন্ত ও অপরাধ) মো. মাহাফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মো. মুকিত হাসান খান, প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যনার্জী, সাধারণ সম্পাদক জালাল আহমেদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com