1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট

সিনেমা হলে অবৈধ সিগারেট কারখানা

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ৫.৪৫ এএম
  • ২২৪ বার পড়া হয়েছে
সিনেমা হলে অবৈধ সিগারেট কারখানা

সিএনএম প্রতিনিধিঃ

বগুড়ার শিবগঞ্জ উপজেলা সদর থেকে কর ফাঁকির অভিযোগে ৩২ হাজার প্যাকেট নকল সিগারেট ও ৩৭ হাজার নকল লেবেল উদ্ধার করেছে র‌্যাব-১২। এ ঘটনায় ওই কোম্পানির ভ্যাট সহকারী মিঠু মোহন্তসহ ছয় কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

গতকাল সোমবার বেলা ১১টা থেকে সন্ধ্যা পর্যন্ত শিবগঞ্জ পৌর এলাকার বানাইল মহল্লার সাবেক সাথী সিনেমা হলে এ অভিযান চালানো হয়। অভিযানে এসএম টোবাকোর নকল সিগারেট ও লেবেল জব্দ করা হয়।

র‌্যাব জানায়, এসএম টোবাকোর মালিকের নাম সুরাইয়া সরকার। প্রাথমিকভাবে অভিযানে সেনের গোল্ড সিগারেটের ৩৭ হাজার নকল লেবেল ও ৩২ হাজার প্যাকেট সিগারেট জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ১২ লাখ টাকা। অভিযানে ওই কোম্পানির ভ্যাট সহকারী মিঠু চন্দ্র মোহন্তসহ ৬ কর্মচারীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরেই বন্ধ ওই সিনেমা হলে নকল এই সিগারেট তৈরি হয়ে আসছিল।
এর আগে কয়েক দফা কাস্টমস কর্মকর্তারা অভিযান চালিয়ে কারখানাটি সিলগালা করেছে। কিন্তু আবার শক্ত খুঁটির জোরে তা চালু হয়।

র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সিনিয়র পুলিশ সুপার) সজল কুমার সরকার বলেন, কর ফাঁকি দিয়ে সিগারেট তৈরি হচ্ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়। অভিযানে বিপুল পরিমাণ নকল সিগারেট ও লেবেল জব্দ করা হয়। তদন্ত সাপেক্ষে ওই কোম্পানির বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com