1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ঘরমুখো মানুষের ভিড়

  • আপডেট সময় সোমবার, ১২ এপ্রিল, ২০২১, ১১.২৪ এএম
  • ২৬৩ বার পড়া হয়েছে
দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ঘরমুখো মানুষের ভিড়

সিএনএম প্রতিবেদকঃ

সর্বাত্মক লকডাউনের ঘোষণায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ঘরমুখো মানুষের ভিড় লক্ষ করা গেছে। সোমবার (১২ এপ্রিল) দুপুরে দৌলতদিয়া ফেরিঘাটে ঘরমুখো যাত্রীদের এ চাপ দেখা যায়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যাত্রীদের চাপ আরও বাড়ছে।
সরেজমিনে দেখা যায়, ফেরিতে সামাজিক দূরত্ব না মেনেই ছোট যানবাহনের পাশাপাশি গাদাগাদি করে পার হচ্ছেন যাত্রীরা।

জানা গেছে, আগামী ১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের ঘোষণায় রাজধানী ছেড়ে বাড়িতে ফিরছে হাজারো মানুষ। তবে দূরপাল্লার গণপরিবহন বন্ধ থাকায় দৌলতদিয়া ঘাটে এসে গণপরিবহন না পেয়ে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। একপ্রকার বাধ্য হয়ে অতিরিক্ত ভাড়া দিয়ে ছোট যানবাহন মাহেন্দ্রা, অটোরিকশা, মোটরসাইকেলসহ বিভিন্ন উপায়ে গন্ত্যব্যে রওনা দিচ্ছেন তারা।

এদিকে যাত্রী ও যানবাহন পারাপারে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ছোট বড় ১৫টি ফেরি চলাচল করছে। ফেরিতে গণপরিবহন পারাপার বন্ধ থাকলেও পারাপার হচ্ছে পণ্যবাহী ট্রাক, প্রাইভেটকার, মাইক্রোবাস, অ্যাম্বুলেন্স, মোটরসাইকেল ও যাত্রী।

নদী পারের অপেক্ষায় দৌলতদিয়া প্রান্তের সড়কে প্রায় চার শতাধিক পণ্যবাহী ট্রাক সিরিয়ালে আটকা পড়েছে।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট ব্যবস্থাপক ফিরোজ খান বলেন, দৌলতদিয়ায় পণ্যবাহী ট্রাকের চাপ রয়েছে। এছাড়া ঢাকা থেকে আসছেন যাত্রীরা। বর্তমানে এ রুটে ১৫টি ফেরি চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com