1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
অবশেষে পলাতক আসামী মিরাজ গ্রেফতার সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন

পরকীয়ার জেরে স্বামী হত্যা, অর্ধগলিত লাশ মিললো সেপটিক ট্যাংকে

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১, ৬.০৬ এএম
  • ৩১৬ বার পড়া হয়েছে
পরকীয়ার জেরে স্বামী হত্যা, অর্ধগলিত লাশ মিললো সেপটিক ট্যাংকে

সিএনএম প্রতিনিধিঃ

টাঙ্গাইলের কালিহাতী সেফটিক ট্যাংক থেকে চান মিয়া (৩৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে উপজেলার বাঁশি এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

কালিহাতী থানার এসআই সিদ্দিক হোসেন নিশ্চিত করেছেন। চান মিয়া ওই এলাকার মনতা মিয়ার ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানা পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।

স্থানীয়রা জানান, চান মিয়ার স্ত্রী রেজিয়া বেগমের সাথে ওই এলাকার রড মিস্ত্রি রিপনের সাথে পরকীয়ার সম্পর্ক ছিলো। হঠাৎ গত শনিবার (৩ এপ্রিল) থেকে চান মিয়া নিখোঁজ ছিলেন। সোমবার (৫ এপ্রিল) রাতে কালিহাতী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। মঙ্গলবার সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় কাউন্সিলর মুক্তার আলী বলেন, সকালে পুলিশ লাশ উদ্ধারের সময় ওই গৃহবধুকে জিজ্ঞাসাবাদ করে। ওই গৃহবধু জবানবন্দিতে পুলিশকে জানায়, সে তার স্বামীকে হত্যা করে। লাশটি গুম করার জন্য তার তিন সহযোগিকে নিয়ে বাড়ির সেফটিক ট্যাংকে ফেলে রাখে।

গৃহবধুর দেয়া তথ্য অনুযায়ী হত্যার সময় ব্যবহৃত ছুরি, রক্তমাখা বালিশ ও লেপ তাদের ঘরের সিলিং থেকে উদ্ধার করে আলামত হিসেবে থানায় নিয়ে গেছে পুলিশ। সব মিলে মনে হচ্ছে পরকীয়ার জের ধরেই চান মিয়াকে হত্যা করেছে তার স্ত্রী। সুষ্ঠ তদন্ত সাপেক্ষে অপরাধীদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করছি।

কালিহাতী থানার এসআই সিদ্দিক হোসেন বলেন, সকালে লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com