1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
অবশেষে পলাতক আসামী মিরাজ গ্রেফতার সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন

শিশু সন্তান চুরি হওয়ার মাত্র ৩ দিনের মাথায় উদ্ধার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৬.২৬ পিএম
  • ১৫৪ বার পড়া হয়েছে

সিএনএম (মৌলভীবাজার);
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে ভিক্ষুক কোহিনুর বেগমের শিশু সন্তান চুরি হওয়ার মাত্র ৩ দিনের মাথায় ঝিনাইদহের কালীগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় শিশু চুরির সাথে জড়িত চোরচক্রের নারী-পুরুষসহ দুজনকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা সম্পর্কে স্বামী-স্ত্রী। তারা হলেন শিমুল হোসেন (২৭) ও তার স্ত্রী ইয়াসমিন বেগম (২৪)। আটককৃতদের বাড়ি ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার শাহপুর গ্রামে।
জানা যায়, শিশুটির মা তার স্বামী শহিদ আলীকে নিয়ে শ্রীমঙ্গল শহরে দীর্ঘদিন যাবত ভিক্ষাবৃত্তি করে আসছেন। তিনি শ্রীমঙ্গল শহরের কালীঘাট রোডের শাহেনা আক্তারের মালিকানাধীন বাসায় ভাড়াটিয়া হিসাবে বসবাস করে আসছেন।
পুলিশ সূত্র জানায়, গত শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌর শহরের কালীঘাট এলাকা থেকে ভিক্ষুক কোহিনুর বেগমের কোল থেকে তিন মাসের শিশুকে আদর করার নাম করে পালিয়ে যায় দূর্বৃত্তরা। এর পর শিশুটি চুরি হওয়ার ঘটনায় কোন উপায় না পেয়ে মা কোহিনুর বেগম সন্তান ফিরে পেতে শ্রীমঙ্গল থানা পুলিশের শরণাপন্ন হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগটি আমলে নিয়ে শ্রীমঙ্গল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলাউদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল শিশুটি উদ্ধারে অভিযানে নামে।
অভিযানের শুরুতে যেখান থেকে শিশুটিকে তাঁর মায়ের কোল থেকে নিয়ে যাওয়া হয়েছে সেখানকার আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ ও শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে অপরাধী শনাক্ত করা হয়। ওই সিসি ক্যামেরার ফুটেজ দেখেই পুলিশ আসামী ধরতে চুড়ান্ত অভিযানে নেমে ঘটনার তিনদিনের মাথায় গত মঙ্গলবার দুপুরে ঝিনাইদহের কালিগঞ্জ থানা পুলিশের সহায়তায় সেখান থেকে শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হয়।
এসময় শিশু চুরির সাথে জড়িত শিমুল হোসেন ও তার স্ত্রী ইয়াসমিন বেগমকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে আদালতের মাধ্যমে তাদের মৌলভীবাজার কারাগারে প্রেরণ করা হয়।
বুধবার সন্ধ্যায় শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবীর জানান,আমাদের ধারণা শিশুটিকে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়া হতে পারে

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com