1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের

প্রেমের ফাঁদে ফেলে ভাইয়ের স্ত্রীকে নিয়ে উধাও দেবর

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১, ১০.৪০ এএম
  • ৩০০ বার পড়া হয়েছে
প্রেমের ফাঁদে ফেলে ভাইয়ের স্ত্রীকে নিয়ে উধাও দেবর

মানিকগঞ্জ প্রতিনিধি :

পরকীয়া প্রেমের ফাঁদে ফেলে চাচাতো ভাইয়ের স্ত্রীকে নিয়ে উধাও দেবর শহিদুল ইসলাম। স্বামী-সন্তান ফেলে দেবরের হাত ধরে পালিয়েছে মানিকগঞ্জ সদর উপজেলার বান্দুটিয়া গ্রামের নুর ইসলামের স্ত্রী তাসমিন। দুই শিশুসহ তিন সন্তানকে নিয়ে চরম বিপাকে পড়েছে স্বামী নুর ইসলাম। সন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করে স্ত্রীকে ফিরে পেতে মানিকগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন নুর ইসলাম। লিখিত অভিযোগ করার পর ২ মাস পেরিয়ে গেলেও স্ত্রীকে ফেরত পাননি অসহায় স্বামী নুর ইসলাম।

জানা গেছে, মানিকগঞ্জ সদর উপজেলার পশ্চিম বান্দুটিয়া গ্রামের চান মিয়ার ছেলে শহিদুল ইসলাম পার্শ্ববর্তী গ্রামের বান্দুটিয়া এলাকার নুর ইসলামের স্ত্রী তাসমিন ইসলামকে বিভিন্ন ভাবে ভুল বুঝিয়ে ফুসলিয়ে প্রেমের ফাঁদে ফেলে। ওই প্রেমের জেরে তাসমিন ইসলাম গত বছরের ১১ আগষ্ট দুই শিশুসহ তিন সন্তানকে ফেলে পালিয়ে যায়। এরপর অনেক খোঁজাখুজি করার পর নুর ইসলামের স্ত্রী তাসমিন ইসলামকে শহিদুলের কাছ থেকে উদ্বার করে।
এ ঘটনায় এলাকায় গ্রাম্য ভাবে শালিশের মাধ্যমে শহিদুল ইসলাম তাসমিনের সাথে আর কোন ধরনের সম্পর্ক রাখবে না বলে লিখিতভাবে অঙ্গীকার করে। বেশকিছু দিন ভাল ভাবেই স্বামী সন্তানের সাথে সংসার করার মাঝেও শহিদুল তাসমিনের সাথে লুকিয়ে কথাবার্তা ও দেখাশোনা চালিয়ে যায়। এরপর গত ১৪ জানুয়ারি ভোরে পরকীয়া প্রেমিক শহিদুল ইসলাম গৃহবধু তাসমিনকে নিয়ে দ্বিতীয় বারের মত পালিয়ে যায়।

নুর ইসলাম জানান, শহিদুল সম্পর্কে আমার চাচাতো ভাই। সেই সুবাদে সে আমার বিবাহীত স্ত্রীকে বিভিন্নভাবে ফুসলিয়ে প্রেমের ফাঁদে ফেলে প্রথমে একবার পালিয়ে যায়। পরে স্থানীয়ভাবে শালিশের মাধ্যমে আমার স্ত্রীকে ফেরত দেয় শহিদুল। এরপর বেশকিছু দিন আমার স্ত্রীকে নিয়ে সংসার করতে থাকি। এমতাবস্থায় গত ১৪ জানুয়ারি ভোরে পুনরায় আমার স্ত্রীকে নিয়ে পালিয়ে যায় শহিদুল। পালিয়ে যাওয়ার সময় নগদ ৬০ হাজার টাকা এবং দুই ভরি ওজনের স্বর্নালংকার হাতিয়ে নেয়। অনেক খোঁজাখুজির পর আমার স্ত্রীকে এবং শহিদুলকে কোথায়ও না পেয়ে মানিকগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com