1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

৪৬ সেকেন্ডে গোল দেওয়া বাংলাদেশ পেল সহজ জয়

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২, ১০.৩৮ পিএম
  • ১২৯ বার পড়া হয়েছে

সাফ অনূর্ধ্ব-১৮ নারী চ্যাম্পিয়নশিপে দারুণ সূচনা করেছে বাংলাদেশ। আজ (বৃহস্পতিবার) ভারতের জামশেদপুরে অনুষ্ঠিত ম্যাচে বাংলাদেশ ৪-১ গোলে নেপালকে হারিয়েছে। স্বাগতিক ভারতের বিপক্ষে আগের ম্যাচে নেপাল ০-৭ গোলে হেরেছিল। টানা দুই হারে তিন দলের টুর্নামেন্টে নেপালের ফাইনাল খেলা অনেকটা কঠিন হয়ে পড়ল। 

বাংলাদেশ ম্যাচের প্রথম মিনিটেই গোল করে। অধিনায়ক শামসুন্নাহারের কর্নার থেকে আফ্রিদা বক্সের মধ্যে হেড করে বল জালে পাঠান। তখন ম্যাচের বয়স মাত্র ৪৬ সেকেন্ড। ত্রিশ মিনিটে ম্যাচে সমতা আনে নেপাল। বাংলাদেশের ডিফেন্ডাররা বক্সের সামনে বল রিসিভে ভুল করে এবং নেপালের ফরোয়ার্ডের পায়ে বল তুলে দেয়।

দুই মিনিট পর ইতি দুর্দান্ত এক শট করেন নেপালী গোলরক্ষক বলের ফ্লাইট বুঝতে না পারায় বল জালে জড়ায়। বিরতির আগে আরেকটি গোল করেন শাহেদা আক্তার রিপা। বিরতির আগে নেপালের গোলরক্ষকের আরেকটি ভুলে স্কোরলাইন বাড়ায় বাংলাদেশ। বক্সের মধ্যে বল গ্রিপে নিতে পারেননি নেপালী গোলরক্ষক। শাহেদা আক্তার রিপা বল পেয়ে গোল করতে ভুল করেননি।

ম্যাচের দ্বিতীয়ার্ধে বাংলাদেশ আর গোল করতে পারেনি। নেপালের অমিশা ম্যাচের অন্তিম মুহুর্তে একটি গোল করে পরাজয়ের ব্যবধান কমিয়েছে শুধু। বাংলাদেশের পরবর্তী ম্যাচ স্বাগতিক ভারতের বিপক্ষে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com