1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৩:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

সাংবাদিক মুজাক্কির হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১, ১০.৩৯ এএম
  • ১৩৮ বার পড়া হয়েছে

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জে পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে জেলায় কর্মরত সাংবাদিকরা মানবন্ধন ও সমাবেশে করেছেন।

রবিবার (২১ ফেব্রুয়ারী) দুপুর ১২টা থেকে নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন করেন সাংবাদিকরা।
প্রতিবাদ সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দ ছাড়াও আইনজীবী, মানবাধিকার কর্মী, উন্নয়নকর্মী সহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিগণ বক্তব্য রাখেন।

বক্তাগণ মুজাক্কিরের খুনীদেরকে আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের জন্য প্রশাসনকে আলটিমেটাম দেন এবং এতে প্রশাসন ব্যর্থ হলে বৃহত্তর আন্দোলনের যাওয়ার কথাও জানান।

মুজাক্কিরের খুনীদের গ্রেপ্তারের দাবিতে কোম্পানীগঞ্জ ও চাটখিল সহ জেলার বিভিন্ন স্থানে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধ করেন সাংবাদিকরা।

গত শুক্রবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশির হাট পূর্ব বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের সংবাদ সংগ্রহের সময় গুলিবিদ্ধ সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরকে গুলিবিদ্দ হন। শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত বোরহান উদ্দিন মুজাক্কির দৈনিক বাংলাদেশ সমাচার ও অনলাইন পোর্টাল বার্তা বাজারের প্রতিনিধি ছিলেন। তিনি উপজেলার চরফকিরা ইউনিয়নের নোয়াব আলী মাস্টারের ছেলে। নোয়াখালী সরকারি কলেজ থেকে সম্প্রতি রাষ্ট্র বিজ্ঞানে মাস্টার্স শেষ করেন সাংবাদিকতায় যুক্ত হন মুজাক্কির।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com