1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
জলবায়ু পরিবর্তন মোকাবেলা ও পানি ব্যবস্থাপনায় পদক্ষেপ গ্রহণ জরুরি: পরিবেশমন্ত্রী ১৪৭০ বোতল ফেনসিডিল এবং বিদেশী মদসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার ডিএমপির শ্যামপুর থানায় ভুয়া পুলিশ গ্রেফতার জঙ্গিবাদ সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন-আইজিপি আধুনিক কবিতা — এ,কে,এম,রফিকুল ইসলাম মহব্বত সেবা ও উন্নয়নমূলক কর্মকাণ্ডে লায়নদের সর্বাত্মক সহযোগিতা প্রদানের আহ্বান রাষ্ট্রপতির দলবদ্ধ ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী, পুলিশের সহায়তা চেয়ে পাননি খোলা চিঠি৷ —– সৈয়দা জে এস রত্না ৭ লাখ ৯৭ হাজার কোটি টাকার বাজেট ঘোষণা মালয়েশিয়ায় কর্মী পাঠাতে ব্যর্থতায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি

সিনেমার সবাইকে নেতৃত্ব দেবেন নায়ক আলমগীর!

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২, ২.২৫ পিএম
  • ১১১ বার পড়া হয়েছে

ঢালিউড সিনেমা ইন্ডাস্ট্রিতে অনেকগুলো সংগঠন রয়েছে। এর মধ্যে ১৯টি সংগঠনের কথা কম-বেশি সবার জানা। কেননা সিনেমা সংক্রান্ত বিভিন্ন ইস্যুতে এই সংগঠনগুলোর সক্রিয় ভূমিকা দেখা যায়।

সিনেমা সংশ্লিষ্ট ১৯ সংগঠনের সমন্বয়ে গঠিত হয়েছে ‘চলচ্চিত্র পরিবার’ নামের জোট। এটি বিভিন্ন সময়ে বিভিন্নভাবে পরিচালিত হয়েছে। সর্বশেষ ২০১৭ সালে নায়ক আকবর হোসেন পাঠান ফারুকের নেতৃত্বে নতুনভাবে যাত্রা করে।

সাম্প্রতিক সময়ে সিনেমা ইন্ডাস্ট্রির অবস্থা টালমাটাল। এমন পরিস্থিতিতে ফের চলচ্চিত্র পরিবার সক্রিয় হয়েছে। নতুন করে গঠিত হয়েছে এর আহ্বায়ক কমিটি। আর এতে প্রধান আহ্বায়ক নির্বাচিত করা হয়েছে কিংবদন্তি নায়ক আলমগীরকে।

বুধবার (৯ মার্চ) চলচ্চিত্র পরিচালক সমিতির স্টাডি রুমে এক জরুরি বৈঠকে সবার সম্মিলিত সিদ্ধান্তে তাকে মুখ্য নেতা হিসেবে ঘোষোণা করা হয়। তার নেতৃত্বেই সিনেমার জন্য কাজ করবে চলচ্চিত্র পরিবার তথা সিনেমা ইন্ডাস্ট্রির প্রায় সবাই।

এই জোটের যুগ্ম আহ্বায়ক হয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র গ্রাহক সংস্থার সভাপতি আব্দুল লতিফ বাচ্চু, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক খোরশেদ আলম খসরু, চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি কাজী শোয়েব রশিদ।

কমিটির সদস্য সচিবের দায়িত্ব পালন করবেন তিনজন। তারা হলেন- চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন, চলচ্চিত্র গ্রাহক সংস্থার মহাসচিব আসাদুজ্জামান মজনু এবং চিত্রনায়িকা নিপুণ আক্তার।

কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছেন চলচ্চিত্র পরিচালক সমিতির অর্থসচিব মো. সালাহউদ্দিন, সমন্বয়কারীর দায়িত্ব পালন করবেন চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক মো. সামসুল আলম, চলচ্চিত্র পরিচালক বদিউল আলম খোকন।

উপদেষ্টা হিসেবে চলচ্চিত্র পরিবারের সঙ্গে আছেন চলচ্চিত্র প্রদর্শক সমিতির উপদেষ্টা সুদীপ্ত কুমার দাস, চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক মোহাম্মদ হোসেন, চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু, শাহ আলম কিরণ ও মুশফিকুর রহমান গুলজার।

এছাড়া এই সমন্বিত জোটের কার্যনির্বাহী সদস্য পদে থাকছেন থাকছেন বিভিন্ন সংগঠনের বেশ কয়েকজন ব্যক্তি। জানা গেছে, শিগগিরই এই কমিটি বৈঠকে বসবে এবং সিনেমার চলমান সংকট সমাধানের চেষ্টা চালাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com