1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

ঢাকা ওয়াসার ১৫ উপ-সহকারী প্রকৌশলীকে বদলি

  • আপডেট সময় রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২, ১২.৩৯ পিএম
  • ১১৯ বার পড়া হয়েছে

ঢাকা ওয়াসার ১৫ জন উপ-সহকারী প্রকৌশলীকে তাদের বর্তমান কর্মস্থল থেকে বিভিন্ন জোন, বিভাগ এবং প্রকল্পে বদলি করা হয়েছে।

রোববার (২৭ ফেব্রুয়ারি) ঢাকা ওয়াসা সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে গত ২৩ ফেব্রুয়ারি ঢাকা ওয়াসার সচিব প্রকৌশলী শারমিন হক আমীর তাদের বদলি সংক্রান্ত একটি অফিস আদেশ জারি করে স্বাক্ষর করেছেন।

ঢাকা ওয়াসার সচিব শারমিন হক আমীর স্বাক্ষরিত অফিস আদেশ উল্লেখ করা হয়েছে, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত ঢাকা ওয়াসার এই ১৫ কর্মকর্তাকে বিভিন্ন জোন-বিভাগে বদলি করা হলো।

বদলি হওয়া ১৫ জন উপ-সহকারী প্রকৌশলীদের মধ্যে মোহাম্মদ সাইফুর রহমানকে পানি (পূ: ও উ:) বিভাগ ১ থেকে মডস জোন ৬ এ বদলি করা হয়েছে। একইভাবে নির্মাণ ও সিভিল বিভাগ থেকে মেহেদী হাসানকে মডস জোন ৬ এ, মডস জোন ৬ এর ইয়াকুব হোসেনকে পানি (পূ: ও উ:) বিভাগ ১ এ, পাগলা পয়: শোধনাগার বিভাগের পল সরকারকে মডস জোন ৭ এ, মডস জোন ৯ এর কামরুন নাহারকে মডস জোন ৪ এ, মডস জোন ৪ এর নাজমুল হোসাইনকে মডস জোন ৯ এ বদলি করা হয়েছে।

এছাড়া সায়েদাবাদ পানি শোধনাগার (রক্ষণাবেক্ষণ) বিভাগের উপ-সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান রাজিবকে সংগ্রহ বিভাগ ১ এ বদলি করা হয়েছে। একইভাবে পদ্মা (যশলদিয়া) পানি শোধনাগার (রক্ষণাবেক্ষণ) বিভাগ থেকে ওয়ার্ল্ড ফিল্ড কনস্ট্রাকশন প্ল্যান্টে, সংগ্রহ বিভাগ ১ এর রাজিব হাসানকে পানি (পূ: ও উ:) বিভাগ ১ এ, মডস জোন ৬ এ ফজলে রাব্বিকে পানি (পূ: ও উ:) বিভাগ ২ এ, মডস জোন ৯ এর শরিফুল ইসলামকে এফ এম বিভাগ ২ এ বদলি করা হয়েছে।

পাশাপাশি মডস জোন ৯ এর উপ-সহকারী প্রকৌশলী আব্দুল হালিমকে মডস জোন ৮ এ বদলি করা হয়েছে। একইভাবে মডস জোন ১০ এর জহিরুল ইসলামকে মডস জোন ৯ এ, মডস জোন ৪ এর মোস্তাইন বিল্লাহ আলমগীরকে মডস জোন ৯ এ এবং মডস জোন ৫ এর মানিক চন্দ্র মহানায়ককে মডস জোন ১০ এ বদলি করা হয়েছে।

অফিস আদেশে ঢাকা ওয়াসার সচিব প্রকৌশলী শারমিন হক আমীর উল্লেখ করেন, বদলি সংক্রান্ত এ অফিস আদেশ অবিলম্বে কার্যকর করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com