1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

শাহপরাণ ও রবিউলের খুঁটির জোড় কোথায় ?

  • আপডেট সময় বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১, ৭.৫৯ এএম
  • ২১৩ বার পড়া হয়েছে

নরসিংদী প্রতিনিধিঃ
নরসিংদীর জেলার সদর থানার পশ্চিম দত্ত পাড়ার হারুন অর রশিদের দুই ছেলে মাদক ব্যাবসায়ী শাহপরাণ ও রবিউল দীর্ঘদিন যাবৎ মাদক ব্যাবসা ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত বলে অভিযোগ পাওয়া গেছে।

সূত্রমতে জানা যায়, শাহপরাণ ও রবিউল তারা দুজন আপন ভাই এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ি। মাদকদ্রব্য বেচাকেনার জন্য তাদের একটি বিশাল বাহিনী রয়েছে।দীর্ঘদিন ধরে সে বাহিনীর মাধ্যমে জেলার বিভিন্ন জায়গায় মাদকদ্রব্য বেচাকেনা করে আসছে । তাদের এসব কর্মকান্ডের জন্য কেউ প্রতিবাদ করলে জুলুম নির্যাতনের স্বীকার হতে হয়। জুলুম ও নির্যাতনের ভয়ে কেই প্রতিবাদ করতে সাহস পায়না।

সূত্রে জানা যায়, দুই ভাইয়ের নামেই নরসিংদী মডেল থানায় রয়েছে একাধিক মামলা। শাহপরাণের নামে রয়েছে একাধিক মামলা। তার মধ্যে একটি হলো নরসিংদী সদর থানায় মামলা নং-৩২, তাং- ১২/৩/২০১৮, ধারা- (১৯) ১ এর ৭ (ক) / ২৫ । আরেকটি হলো নরসিংদী সদর থানায় মামলা নং- ২৩ তাং- ০৭-০৬-২০১৮ইং, ধারা- (১৯) ১ এর ৭ (ক)/২৫। এছাড়াও আরোও অনেক মামলা রয়েছে ।

রবিউলের নামেও রয়েছে একাধিক মামলা। নরসিংদী মডেল থানার মামলা নং- ৫৯,তাং- ২৩/১/২০১৯ইং, ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩৮০/৪২৭/৫০৬ প্যানেলকোড। সিরাজগঞ্জ বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার মামলা নং-১০, তাং-২৭/৮/২০০৯ ইং, ধারা- বিশেষ ক্ষমতা আইন ২৫-বি। এছাড়াও নরসিংদী সদর থানায় অনেকগুলো মামলা রয়েছে।

নাম প্র্রকাশ না করার শর্তে এলাকাবাসী প্রতিবেদকে বলেন, শাহপরাণ ও রবিউল প্রভাবশালীর ছত্রছায়ায় অনেক কু-কর্ম করে যাচ্ছে।
শোনা যাচ্ছে, আগামী নরসিংদী পৌরসভা নির্বাচনে ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী নাজমা বেগম তাদের আপন বড় বোন পরোক্ষভাবে মদদ দিয়ে যাচ্ছে।

এলকার সাধারণও সচেতন মানুষ নাজমা বেগম সহ প্রকৃত মদদ-দাতাদের দেশের প্রচলিত আইনের মাধ্যমে বিচার দাবীসহ তাদের খুঁটির জোড় কোথায় জানতে চায়।

শাহপরাণ ও রবিউলকে তাদের মাদকদ্রব্য ও সন্ত্রাসী কার্যক্রম থেকে প্রতিহত করতে না পারলে তাদের বড় বোনের ছত্রছায়ায় আরো শক্তিশালী রুপ ধারন করতে পারে বলে সচেতন মহলের ধারণা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com