1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৬:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

হলি ফ্যামিলি মেডিকেলে যৌন হয়রানির প্রমাণ মিলেছে

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২, ১১.৩৬ এএম
  • ৬০ বার পড়া হয়েছে

রাজধানীর হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজের এক শিক্ষার্থীকে যৌন হয়রানির প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি। সোমবার (২৪ জানুয়ারি) রাতে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. দৌলতুজ্জামান ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তদন্ত কমিটির সুপারিশ ও কলেজের শৃঙ্খলাবিধি অনুযায়ী ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। প্রতিবেদনে যেভাবে নির্দেশনা রয়েছে, সেভাবে আমরা পরবর্তী পদক্ষেপ নেব। শুরুতে এ বিষয়ে আমাদের চেয়ারম্যানকে অবহিত করব এবং পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।

দৌলতুজ্জামান বলেন, শিক্ষা প্রতিষ্ঠানে শৃঙ্খলা ভঙ্গ করার জন্য, পরিবেশ নষ্ট করার জন্য আমাদের সার্ভিস রুলে শাস্তির ব্যবস্থা আছে। সেই ব্যবস্থাও আমরা একসঙ্গে গ্রহণ করব।

এদিকে যৌন হয়রানির অভিযোগ অভিযুক্ত ওই শিক্ষক বর্তমানে জামিনে থাকায় নিরাপত্তাহীনতার কথা জানিয়েছেন ভুক্তভোগী শিক্ষার্থী। তিনি বলেন, তদন্ত প্রতিবেদনে যদি সবকিছু প্রমাণই হয়, তাহলে আদালতের কাছে আমার একটা চাওয়া থাকবে, তা হলো আসামিকে যেন এভাবে ঘুরতে দেওয়া না হয়। কারণ আমি আশঙ্কা করছি তার জন্য আমার লাইফটা রিস্কের মধ্যে পড়ে যাবে।

কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে, দুপুরে কলেজ কর্তৃপক্ষের কাছে তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে গঠিত তদন্ত কমিটি। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পেয়েছেন তারা। তবে তদন্ত কমিটির সদস্যরা এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বর থেকে ওই শিক্ষার্থীকে হয়রানি করে আসছিলেন অভিযুক্ত ডা. সালাউদ্দিন। এতে তার পড়াশোনা ক্ষতিগ্রস্ত হচ্ছে বলে ওই শিক্ষার্থী জিডিতে অভিযোগ করেন। এরপর গত ২৮ ডিসেম্বর রাজধানীর রমনা থানায় সালাউদ্দিনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগী শিক্ষার্থী।

ভুক্তভোগী শিক্ষার্থীর অভিযোগ, পরীক্ষায় পাস না করিয়ে একই শিক্ষাবর্ষে অনেক বছর রাখার হুমকি দিয়ে শিক্ষক সালাউদ্দিন তাকে মেসেঞ্জারে খারাপ প্রস্তাব দেন। প্রাইভেট পড়ার জন্য তাকে বাসায় যেতে বলেন। কিন্তু বাসায় যেতে শিক্ষার্থী রাজি হননি। এতে ক্ষিপ্ত হয়ে তাকে নানাভাবে হুমকি দিচ্ছেন সালাউদ্দিন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com