1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

টিভি তারকাদের নির্বাচন, সবাই স্বতন্ত্র প্রার্থী!

  • আপডেট সময় সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২, ৪.৩০ পিএম
  • ৩৫ বার পড়া হয়েছে

ছোট পর্দার অভিনয়শিল্পীদের সংগঠন ‘অভিনয়শিল্পী সংঘ’। বাংলাদেশ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে এর নতুন নির্বাচন। এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন খায়রুল আলম সবুজ।

এবার শিল্পী সংঘের ভোটারের সংখ্যা ৭৪৮ জন। সংগঠনের ২১ টি পদের বিপরীতে এই নির্বাচনে প্রার্থী হয়েছেন ৪৮ জন শিল্পী। মজার ব্যাপার হলো, এবার নেই কোনো প্যানেল। প্রত্যেকেই স্বতন্ত্রভাবে প্রার্থী হয়েছেন। তাই নিজ নিজ প্রচারণায় শিল্পীরা পার করছেন ব্যস্ত সময়।

আসন্ন নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হয়েছেন গুণী অভিনেতা আহসান হাবিব নাসিম। তিনি গত দুই মেয়াদে অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক পদের দায়িত্ব পালন করেছেন। তার প্রতিদ্বন্দ্বী হয়েছেন ড. শাহাদাৎ হোসেন (নিপু)।

সহ-সভাপতি পদের তিনটি পদের জন্য লড়াই করছেন ৫ জন। তারা হলেন- আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু, তানিয়া আহমেদ, দিলু মজুমদার ও সেলিম মাহবুব।

এ বছর সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন রওনক হাসান ও আলমগীর কবীর (কবীর টুটুল)। দুই যুগ্ম সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন নাজনীন হাসান চুমকী, শামীমা তুষ্টি ও জামিল হোসেন। সাংগঠনিক সম্পাদক পদে লড়ছেন সাজু খাদেম, তুষার মাহমুদ ও জুলফিকার চঞ্চল। অর্থ সম্পাদক পদে সায়েম সামাদ ও মুহাম্মদ নূর এ আলম (নয়ন)। দফতর সম্পাদক পদে আছেন মামুন অর রশিদ (কবি মামুন) ও শেখ মেরাজুল ইসলাম।

অনুষ্ঠান সম্পাদক পদে প্রার্থী হয়েছেন মাহাবুবুর রহমান মোল্লা (নিথর) ও রাশেদ মামুনুর রহমান (অপু)। আইন ও কল্যাণ সম্পাদক পদে লড়ছেন ঊর্মিলা শ্রাবন্তী কর ও রওনক বিশাকা শ্যামলী। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রাণ রায় ও মুকুল সিরাজ। তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে লড়াই করছেন তিন জন- আবুল কালাম আজাদ, মাহাদী হাসান পিয়াল ও মো. সুজাত হোসেন (সুজাত শিমুল)।

এছাড়া ৭ টি কার্যনির্বাহী পদের জন্য নির্বাচন করছেন ২০ জন প্রার্থী। তারা হলেন আইনুন নাহার পুতুল, আবুল কালাম আজাদ মিয়া, আশরাফুল কবীর, এ এম গোলাম কিবরীয়া (তানভীর), খালেদ আহমেদ সালেহীন (রাজিব সালেহীন), নূরুন নাহার বেগম, মরিয়ম সরকার মিষ্টি মারিয়া, মাসুম আলম তানভীর (তানভীর মাসুদ), মিজানুর রহমান (মাজনুন মিজান), মো: আবদুল হাননান আখন্দ, মো: আমিনুল বারী (এজাজ বারী), মৌসুমি হামিদ, রেজাউল করিম সরকার (রেজাউল রাজু), শামস সুমন, শ্যামল জাকারিয়া, স্মরণ কুমার সাহা, সংগীতা চৌধুরী, সূচনা সিকদার, হাফিজুর রহমান (হিমে হাফিজ)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com