1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

ভেকু দিয়ে গাছ কাটার সময় সুপারী গাছের চাপা পড়ে শিশুর মৃতু

  • আপডেট সময় শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১, ১১.৫৮ এএম
  • ১৮৪ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ
পটুয়াখালী জেলার দশমিনা থানার চর মাছুয়াখালী গ্রামের জাফর হাওলাদারের ছেলে নবম শ্রেনী পড়ুয়া রিফাত হাওলাদার (১৪) সুপারী গাছ নিচে চাপা পড়ে মৃতু হয়। গত ৩১ জানুয়ারী সকাল অনুঃ ৮:১৫মিঃ-এর সময় জনৈক আফছার ডাক্তারের বাড়ির সামনে এঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, এমডিএসপি প্রকল্পের আওতাধিন মাছুয়াখালী টু চর মাছুয়াখালী ভেরিবাধ গামী রাস্তা পুনঃ নির্মানের কাজ চলিতেছে। জনৈক আফসার ডাক্তার বাড়ির সামনে কাচা রাস্তায় ভেকু দিয়ে রাস্তার মাটি খনন করে।কাচা রাস্তার পাশে থাকা সুপারী গাছ কোন রকম সাবধানতা অবলম্বন না করিয়া বেপোরোয়া ভাবে ভেকু দিয়ে উঠানোর সময় একটি সুপারী গাছ রিফাতের বুকের উপর পরিলে রিফাত গাছের নিচে চাপা পড়ে। উপস্থিত লোকজনের সহায়তায় দ্রুত দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার পরিক্ষানিরিক্ষা করে রিফাতকে মৃতু বলিয়া ঘোষনা করেন।
নিহত শিশুর বাবা জানান, আমার ছেলে মোঃ রিফাত সকাল ৮:১৫মিঃ-এর সময় আফসার ডাক্তারের বাড়ির সামনে কাচা রাস্তার পাশে থাকা সুপারি পাছ ভেকু দিয়ে উঠাইতে ছিল।তখন আমার ছেলে বাড়ি হইতে রাস্তা দিয়ে পশ্চিম দিকে আমার বোনের বাড়ি হাটিয়া যাইতেছিল।কোন রকম সাবধানতা অবলম্বন না করিয়া বেপোরোয়া ভাবে ভেকু দিয়ে গাছ উঠানোর সময় একটি সুপারি গাছ আমার ছেলের বুকের উপর পড়িলে রিফাত গাছের নিচে চাপা পড়ে। উক্ত ঘটনাটি আমার মেয়ে লাবনী ও আমার ছেলে সাগর দেখিতে পাইয়া ডাকচিৎকার দিয়ে দ্রুত ঘটনা স্থলে যায়। তাদের চিৎকার শুনিয়া আসেপাশের ছুটিয়া আসে এবং তাহারা অটোরিক্সা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।আমি বাড়িতে না থাকায় মোবাইলের মাধ্যমে জানতে পেরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে আসি।
তিনি আরো বলেন, লোক মারফত জানিতে পারি উক্ত প্রকল্পের ঠিকাদার মোঃ মহিউদ্দিন আহম্মদ, মেয়র পটুয়াখালি পৌরসভা। ভেকু চালক (মোঃ রিপন), ভেকুর মালিক (রিয়াজ)।
দশমিনা থানা পুলিশ লাশের সুরতহাল প্রস্তুত করে ময়না তদন্তের জন্য পটুয়াখালি হাসপাতালে পেরণ করে।
দশমিনা থানায় ২ দুই জনের নাম উল্লেখসহ একটি মামলা হয় যাহার মামলা নং-০২। ধারা-৩০৪,তাং০৩/০২/২০২১ খ্রিঃ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com