1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২১ জুন ২০২১, ০৬:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

রাজধানীতে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের চার সদস্য গ্রেপ্তার

  • আপডেট সময় বুধবার, ৯ জুন, ২০২১, ২.২৬ পিএম
  • ৩৮ বার পড়া হয়েছে
রাজধানীতে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের চার সদস্য গ্রেপ্তার

সিএনএম প্রতিনিধিঃ

রাজধানীর ওয়ারী থেকে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের চার সদস্যকে গ্রেপ্তারের কথা জানিয়েছে র‍্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. নাসির মোল্লা ওরফে রতন (২১), মো. সুজন(১৯), মো. সোনা মিয়া (৩২) ও অমিত রবি দাশ (২০)। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্রসহ মোবাইল ফোন ও নগদ অর্থ জব্দ করা হয়।

বুধবার (০৯ জুন) বিকালে র‌্যাব-১০ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার কামরুল হাসান এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ওয়ারী থানার অফিসার সিনেমা হল এবং বনগ্রাম এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ স্থানীয় কিশোর গ্যাংয়ের ৪ জন সদস্যকে গ্রেপ্তার করা হয়। তারা স্থানীয়ভাবে মোল্লা গ্রুপ ও সোনা গ্রুপের সদস্য হিসেবে পরিচিত। এসময় তাদের কাছ থেকে ২টি সুইচ গিয়ার চাকু, ১টি চাপাতি, ১টি ছুরি, ৪টি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই কিশোর অপরাধীরা বিভিন্ন স্থানে পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরে আশপাশের কেউ বুঝে ওঠার আগেই অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক অর্থসহ মূল্যবান সামগ্রী ডাকাতি করে দ্রুত পালিয়ে যেত।

এছাড়াও তারা মাদক সেবন, খুচরা মাদকের ব্যবসা, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়া-মহল্লায় মারামারি এবং স্থানীয় ভূমিদস্যুদের পক্ষে অপদখলীয় জমিতে গিয়ে পেশীশক্তির মহড়া প্রদর্শনসহ নানা অপকর্মের সাথে জড়িত।

এছাড়া তারা নিজেদের গ্রুপের আধিপত্য বজায় রাখতে অন্যান্য কিশোর গ্যাংয়ের সঙ্গে মারামারিসহ নানা সশস্ত্র সংঘর্ষেও জড়াতো বলে জানা যায়। তাদের বিরুদ্ধে ওয়ারী থানায় নিয়মিত মামলা করা হয়েছে বলে জানান র‍্যাবের ওই কর্মকর্তা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com