1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

২০ হাজার পিস ইয়াবাসহ আটক ৬

  • আপডেট সময় মঙ্গলবার, ৮ জুন, ২০২১, ১১.৪৯ এএম
  • ৮৪ বার পড়া হয়েছে
২০ হাজার পিস ইয়াবাসহ আটক ৬

সিএনএম প্রতিনিধিঃ

রাজধানীর পল্টন এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ।

গ্রেফতাররা হলেন হারুন অর রশিদ (৩৩), কালা মিয়া (৭৫), বাছা মিয়া (৩৫), ইমরান হোসেন ওরফে রাজা (৩৫), জসিম উদ্দিন (৩৮) ও মুক্তা বেগম (৩৫)। এ সময় তাদের হেফাজত হতে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির গোয়েন্দা উত্তরা বিভাগের অতি. উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু বলেন, সোমবার (৭ জুন) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে আমরা চক্রটির সন্ধান পাই। জানতে পারি তারা দেশের সীমান্ত অঞ্চল থেকে ইয়াবা এনে রাজধানীতে সরবরাহ করছে। পরে পল্টন এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করে উত্তরা জোনাল টিম।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতাররা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করত।

গ্রেফতারদের বিরুদ্ধে পল্টন থানায় মামলা একটি মামলা রুজু হয়েছে বলেও তিনি জানান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com