1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

পরিবার নিয়েই ব্যস্ত সময় পার করছেন ময়ূরী

  • আপডেট সময় সোমবার, ২৪ মে, ২০২১, ১১.৫৯ এএম
  • ১৩৬ বার পড়া হয়েছে
পরিবার নিয়েই ব্যস্ত সময় পার করছেন ময়ূরী

সিএনএম প্রতিনিধিঃ

নব্বই দশকের শেষে দিকে চলচ্চিত্রে পা রাখা ময়ূরী অভিযোগটি বরাবরই উড়িয়ে দিয়েছেন। দীর্ঘদিন সিনেমা থেকে দূরে থাকলেও এখনো সেই পুরনো তকমা বয়ে চলেছেন তিনি। সম্প্রতি সংবাদমাধ্যমে ময়ূরীকে ‘অশ্লীল সিনেমার নায়িকা’ বলায় ভীষণ ব্যথিত হয়েছেন তিনি।
অসংখ্য সফল ছবির নায়িকা ময়ূরী।একটা সময় তার নাম শুনে দর্শক হলে যেতেন। জনপ্রিয় নায়ক শাকিব খানসহ সে সময়ের হিট নায়কদের সাথে জুটি বেঁধে পর্দা মাতিয়েছেন তিনি। ময়ূরী অভিনীত ছবিগুলোর পোস্টারে তারই সর্বাধিক প্রাধান্য ছিলো। সামান্য পরিসরে নায়কদের উপস্থাপন করা হতো। দর্শকদের কাছে এতটাই চাহিদাসম্পন্ন ছিলেন এই নায়িকা।
এমনকি সিনেমার টাইটেল উঠার সময় বড় বড় অক্ষরে শাকিব খানদের আগে ময়ূরীর নামটি ভেসে উঠতো। তিনশো ছবির এই নায়িকার বিরুদ্ধে অশ্লীল ছবি করার অভিযোগ রয়েছে।
সিনেমা থেকে দূরে থাকলেও এমন মন্তব্যে হাউমাউ করে কেঁদেছেন ময়ূরী। তার দাবি, ‘আমি কোনো অশ্লীলতা করিনি। আর যদি করেও থাকি তাহলে আমার সঙ্গে যারা অভিনয় করেছেন তারাও অশ্লীল। শুধু আমাকে কেন অশ্লীল বলা হচ্ছে?’
প্রসঙ্গত, সিনেমা ছেড়ে বর্তমানে পরিবার নিয়েই ব্যস্ত সময় পার করছেন ময়ূরী। নিজের বাড়িতে বসবাস করছেন এই নায়িকা। মাঝেমধ্যে চলচ্চিত্রের বিভিন্ন আয়োজনে দেখা যায় তাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com