1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

পাঁচ শত কেজি ভেজাল মসলা উদ্ধার, আটক ২

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৯.৫৪ এএম
  • ১৪৪ বার পড়া হয়েছে
পাঁচ শত কেজি ভেজাল মসলা উদ্ধার, আটক ২

সিএনএম প্রতিনিধিঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ভেজাল মসলা তৈরির কারখানায় অভিযান চালিয়ে প্রায় পাঁচ শত কেজি ভেজাল মসলা আটক করেছে ৫৫ বিজিবির সদস্যরা। মসলা তৈরীর কারিগর এবং কারখানার মালিকসহ দুইজনকে আটক করেছে বিজিবির জওয়ানরা।

আটককৃতদের আজ বৃহস্পতিবার সকালে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার (১৩ মে) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে শ্রীমঙ্গল সেক্টরের ৫৫ বিজিবি’র এডি নাসির উদ্দিন চৌধুরী জানান, শ্রীমঙ্গল সিন্দুরখান এলাকাস্থ এ ভেজাল মসলার কারখানা তল্লাশি করে ভেজাল মরিচ, হলুদ, ধনিয়ায় কাঠেরগুড়া ও কেমিক্যাল মিশ্রিত প্রায় ৫শত কেজি মসলা ও মসলা তৈরীর ভেজাল উপকরণ উদ্ধার করে বিজিবি।
তিনি জানান, চলমান ঈদ বাজারে মসলার চাহিদা বেশি থাকায় এ সকল অসাধু মসলা ব্যবসায়ী অতিরিক্ত লাভের আশায় মানবদেহের জন্য ঝুঁকি বহন করা কেমিক্যাল মিশ্রিত মসলা তৈরি করে বাজারে বিক্রি করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত এ অভিযান পরিচালনা করে তা উদ্ধার করা হয়। এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিনসহ বিজিবির টিম।

এডি নাসির উদ্দিন চৌধুরী আরও জানান, অভিযানে ধনিয়া গুড়া ২৯৩ কেজি, হলুদের গুড়া ৪৯ কেজি, আস্ত হলুদ ৬৬ কেজি, মরিচের গুড়া ৪৯ কেজি, কাঠের গুড়া ১৭০ কেজি, কেমিক্যালসহ বিভিন্ন প্রকার রং ৮ কেজি এবং ১টি মটর জব্দ করে মিলটি সিলগালা করে দেয়া হয়। তিনি জানান, আটককৃত মসলার মূল্য প্রায় ৩ লাখ টাকা হবে।

৫৫ বিজিরি অধিনায়ক লে. কর্ণেল এস এন এম সামীউন্নবী চৌধুরী জানান, এহেন কর্মকাণ্ডে সম্পৃক্ততার অভিযোগে মলয় মালাকার (৪০) ও মোস্তফা কামাল নামে ২ জনকে আটক করা হয়। আটকৃতদের বাড়ি উপজেলার সিন্দুরখান ইউনিয়নের সিক্কা গ্রামে। এসময় এ ঘটনায় সম্পৃক্ত শ্রীমঙ্গল মিশন রোড এলাকার বিপ্লব পাল নামে অপর একজন পালিয়ে যায়।

আটককৃত দুইজনসহ মোট তিনজনের বিরুদ্ধে মামলা দিয়ে বৃহস্পতিবার সকালে আটককৃতদের শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান লে. কর্ণেল এস এন এম সামীউন্নবী চৌধুরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com