1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

৩০০ বোতল ফেনসিডিলসহ ট্রাকের হেলপার গ্রেপ্তার

  • আপডেট সময় শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ৬.২৪ এএম
  • ২৮৭ বার পড়া হয়েছে
৩০০ বোতল ফেনসিডিলসহ ট্রাকের হেলপার গ্রেপ্তার

সিএনএম প্রতিনিধিঃ

রাজশাহীতে ৩০০ বোতল ফেনসিডিলসহ ট্রাকের এক হেলপারকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম মিলন আলী (২৮)।
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বাঘাড়পাড়া গ্রামে তার বাড়ি। বাবার নাম আতাউর রহমান।
রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল তাকে গ্রেপ্তার করেছে। ফেনসিডিলসহ ট্রাকটিকেও জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক পালিয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে রাজশাহীর সিটিহাট এলাকায় এ অভিযান চালায় ডিবি পুলিশ।
নগর ডিবি পুলিশের উপ-কমিশনার আরেফিন জুয়েল শুক্রবার দুপুরে এ তথ্য প্রতিবেদককে নিশ্চিত করেছেন। তিনি জানান, চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর থেকে ট্রাকটি পাথর নিয়ে যাচ্ছিল। আর পাথরের নিচে নেয়া হয়েছিল ফেনসিডিল। গোপন সংবাদের ভিত্তিতে ট্রাকটির পথ আটকানো হয়।
এ সময় ট্রাকের চালক পালিয়ে যান। তবে ধরা পড়েন হেলপার মিলন। পরে তল্লাশি চালিয়ে ট্রাক থেকে ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, চোরাচালানের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে। এ নিয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলাও করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com