1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
নারী জাগরণের মধ্যেই সবাইকে একসঙ্গে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী ডায়াবেটিস রোগীদের জন্য ক্ষতিকর এই ৬ খাবার অনলাইন জুয়ায় মাসে ৩ হাজার কোটি টাকা পাচার : গ্রেফতার ৯ ২০২৪ সালের জানুয়ারির ১লা সপ্তাহে অনুষ্ঠেয় পরবর্তী নির্বাচনে নৌকায় ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী ১০০ প্রভাবশালী নারীর তালিকায় বাংলাদেশি সানজিদা সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম সম্মেলন সমাবেশের নামে বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : ওবায়দুল কাদের চট্টগ্রামে ২৯ প্রকল্পের উদ্বোধন ও ৪ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রীর এক টাকা কেজি দরে বিক্রি হচ্ছে বেগুন যৌন পেশা পৃথিবীর আদিতম পেশা, এর নিজস্ব চরিত্র আছে – মিয়া খলিফা

তুচ্ছ ঘটনাকে কেদ্র করে দুই পক্ষের সংঘর্ষে ২৭ জন আহত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১, ২.৪৮ পিএম
  • ২০৮ বার পড়া হয়েছে
তুচ্ছ ঘটনাকে কেদ্র করে দুই পক্ষের সংঘর্ষে ২৭ জন আহত

সিএনএম প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফলে তুচ্ছ ঘটনাকে কেদ্র করে একই গ্রামের দুই পক্ষের পাল্লাপাল্টি সংঘর্ষে ২৭ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ১৭ জনকে বাউফল হাসপাতাল এবং ৩ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল ১০টার দিকে চন্দ্রদ্বীপ ইউনিয়নের চর মিয়াজান গ্রামের ইবতেদায়ী মাদ্রাসার দক্ষিণ পার্শ্বে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, চন্দ্রদ্বীপ ইউনিয়নের সালাম হাওলাদারের ছেলে নাজমুল হাওলাদার করোনা উপলক্ষে সরকারের দেওয়া ৩০ কেজি চাল আনার জন্য যাচ্ছিল। পথিমধ্যে ফোরকান দর্জির ছেলে হাসান দর্জি নাজমুলের গায়ে বাই সাইকল উঠিয় দেয়। এ নিয়ে উভয়ের মধ্যে তর্কাতর্কি হয়। এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে দুই পক্ষের লোকজন লাঠিসোটা ও লোহার পাইপ নিয়ে এসে সংঘর্ষে লিপ্ত হয়ে পড়ে।
সংঘর্ষে উভয় পক্ষের কালু হাওলাদার, আকলিমা, লাইজু বেগম, কামাল হাওলাদার, সালাম হাওলাদার, কালাম হাওলাদার, তাছলিমা, জিয়াউর রহমান, সাইুফুল হাওলাদার, ইউসুফ মৃধা, সোহেল, ইদ্রিস ও নাসির সহ ১৭ জন আহত হয়।
ওই সময় সালাম হাওলাদারের বাড়িতে হামলা চালিয়ে তিনটি ঘরে নারকীয় তান্ডব করে ভাংঙচুর ও লুটপাট চালায়।
আহতদের মধ্যে কালু হাওলাদার, আকলিমা ও জিয়াউর রহমানকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন জানান, চন্দ্রদ্বীপের ঘটনায় এখনো পর্যন্ত কোন পক্ষই অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।
কনকদিয়া এলাকার ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com